আর্কাইভ

প্রকাশ্যে ধুমপান করায় বিএনপি নেতার জরিমানা

স্টাফ রিপোর্টার ॥  বরিশালের গৌরনদী উপজেলা ভ্রাম্যমান আদালত চলাকালীন সময় নির্বাহী ম্যাজিষ্ট্রের সম্মুখে বসে ধুমপান করার অপরাধে উপজেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক আঃ খালেক সরদারকে অর্থদন্ডে দন্ডিত করা হয়েছে। অপরদিকে গাঁজা বিক্রির অভিযোগে পৌরসভার দু’কর্মচারীসহ তিন গাঁজা বিক্রেতাকে ছয় মাসের বিনাশ্রম কারাদন্ড ও আগৈলঝাড়ায় চার ব্যবসা প্রতিষ্ঠানসহ দু’মাদক সেবীকে জরিমানা করেছে।

সংশ্লিষ্ট সূত্রে জানা গেছে, গৌরনদী পৌরসভার চতুর্থ শ্রেনীর কর্মচারী কালাম মোল্লা দীর্ঘদিন থেকে গাঁজাসহ বিভিন্ন মাদকদ্রব্য বিক্রি করে আসছিলো। রবিবার রাতে উত্তর বিজয়পুর গ্রামের কালাম মোল্লার বসত ঘরে অভিযান চালিয়ে থানা পুলিশ ২’শ গ্রাম গাঁজাসহ কালাম মোল্লা, তার সহযোগী ও পৌর কর্মচারী চরগাধাতলী গ্রামের শাহ আলম এবং সিরাজুল ইসলাম মামুনকে গ্রেফতার করে। সোমবার বিকেলে গ্রেফতারকৃতদের উপজেলা ভ্রাম্যমান আদালতের নির্বাহী ম্যাজিষ্ট্রেট ও উপজেলা নির্বাহী অফিসার দিদারে আলম মোহাম্মদ মাকসুদ চৌধুরীর আদালতে হাজির করা হয়। নির্বাহী ম্যাজিষ্ট্রেট গ্রেফতারকৃত তিন জনকেই ছয় মাসের বিনাশ্রম কারাদন্ডে দন্ডিত করেন। ভ্রাম্যমান আদালত চলাকালীন সময় আটককৃত মামুনের চাচা বিএনপি নেতা আঃ খালেক সরদার নির্বাহী ম্যাজিষ্ট্রের সম্মুখে বসে ধুমপান করার অপরাধে তাকে এক’শ টাকা জরিমানা করা হয়।

অপরদিকে আগৈলঝাড়া উপজেলা ভ্রাম্যমান আদালতের নির্বাহী ম্যাজিষ্ট্রেট ও উপজেলা নির্বাহী কর্মকর্তা আবুল কালাম তালুকদার মঙ্গলবার উপজেলা সদরের বিভিন্ন ব্যবসা প্রতিষ্ঠানে অভিযান পরিচালনা করেন। এসময় অপরিস্কার-অপরিচ্ছন্নতার অভিযোগে ৪টি প্রতিষ্ঠান থেকে ৩১ হাজার টাকা জরিমানা আদায় ও মাদক সেবী তপন কুমার মন্ডল এবং সুভাষ মন্ডলের ৪ হাজার টাকা জরিমানা অনাদায়ে ২ মাসের বিনাশ্রম কারাদন্ডের রায় ঘোষণা করেন।

আরও পড়ুন

মন্তব্য করুন

Back to top button
Translate »