আর্কাইভ

আগৈলঝাড়ায় আ’লীগ কার্যালয়ে দলীয় কর্মীদের হামলা

স্টাফ রিপোর্টার ॥  বরিশালের আগৈলঝাড়া উপজেলা আওয়ামীলীগের দলীয় কার্যালয়ে শনিবার রাতে হামলা চালিয়ে ব্যাপক ভাংচুর করেছে দলীয় কর্মীরা। পরে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনেন।

প্রত্যক্ষদর্শী ও দলীয় সূত্রে জানা গেছে, এডিবি’র ৬৭ লাখ টাকার টেন্ডারের গুজের প্রায় পাঁচ লক্ষ টাকা দলীয় নেতা-কর্মীদের মধ্যে ভাগাভাগি নিয়ে শনিবার রাত আটটার দিকে আ’লীগের সুবিধা বঞ্চিত নেতা-কর্মীরা উপজেলা সদরের দলীয় কার্যালয়ে হামলা চালায়।
সূত্রে আরো জানা গেছে, গুছের ওই টাকা ভাগাভাগির জন্য দলের শতাধিক নেতা-কর্মীর নামের তালিকা তৈরি করা হলেও কতিপয় নেতা-কর্মীকে তালিকা থেকে বাদ দেয়া হয়। এ নিয়ে উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি কামরুজ্জামান আজাদের সাথে ছাত্রলীগ নেতা জাকির হোসেন, সাগর, ও রুহুলের মধ্যে বাক-বিতন্ডা হয়। এ ঘটনার জেরধরে ক্ষুব্ধ নেতা-কর্মীরা দলীয় কার্যালয়ের হামলা চালিয়ে আসবাবপত্র ভাংচুর করে।

ঘটনার সময় আগৈলঝাড়ায় জেলা পরিষদ ডাক বাংলোয় অবস্থানরত বরিশাল জেলা আ’লীগের সভাপতি ও সাবেক চীফ হুইপ আবুল হাসানাত আব্দুল্লাহর কাছে খবর পৌঁছলে তিনি থানার ওসিকে ঘটনাস্থলে পাঠিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনেন।

আরও পড়ুন

Back to top button
Translate »