আর্কাইভ

গৌরনদীতে সংঘর্ষে মহিলাসহ ৫ জন আহত

নাসির উদ্দিন সৈকত ॥  বরিশালের গৌরনদী উপজেলার টরকী বন্দর বাসষ্ট্যান্ডে আজ শুক্রবার দুপুরে মোটর সাইকেল ভাড়া কারাকে কেন্দ্র করে দু’দল যুবকের মধ্যে দু’দফা হামলা-পাল্টা হামলায় মহিলাসহ ৫জন আহত হয়েছে। এসময় প্রতিপক্ষরা বকুল বেগম নামে এক নারীকে মারধর করে তার ব্যবহৃত ¯¦র্ণলংকার লুট করে নিয়ে গেছে বলে অভিযোগ পাওয়া গেছে। পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে।

প্রত্যক্ষদর্শী ও পুলিশ সুত্রে জান গেছে, টরকী বন্দর বাসষ্ট্যান্ড এলাকার রাজিব বালী (২৫) শুক্রবার দুপুর সাড়ে ১২টার দিকে টরকী বাসষ্ট্যান্ডে মোটর সাইকেল ভাড়া করতে যায়। ভাড়া করাকে কেন্দ্র করে পৌর ছাত্রলীগের সদস্য রায়হান ফকির (২২) সাথে বাকবিতান্ডা হয়। বাক বিতান্ডার এক পর্যায়ে রায়হানকে রাজিবকে মারধর করে। এর জের ধরে রায়হান ফকির তার সহযোগীদের নিয়ে রাজিবের বাড়িতে হামলা চালিয়ে রাজিবকে মারধর করে। রাজিবের ডাকচিৎকারে তার মা বকুল বেগম (৫৫) ও তার মামা ডালিম মিয়া (২২) এগিয়ে আসলে তাদের পিটিয়ে আহত করে।

বকুল বেগম অভিযোগ করেন, হামলাকারীরা তার গলার চেইন ছিনাতাই করে নিয়ে য়ায়। খবর পেয়ে গৌরনদী থানার উপ-পরিদর্শক আবুল হোসেন একদল পুলিশ নিয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছেন। গৌরনদী থানার অফিসার ইনচার্জ ওসি আবুল কালাম জানান, লিখিত অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

আরও পড়ুন

মন্তব্য করুন

Back to top button
Translate »