আর্কাইভ

বরিশালে চোরের ছুরিকাঘাতে শিক্ষিকা খুন

বিশেষ প্রতিনিধি ॥  বরিশাল নগরীর কাউনিয়া জানুকিসিংহ রোডের একটি বাসায় বৃহস্পতিবার গভীর রাতে সংঘবদ্ধ চোরদের ছুরিকাঘাতে এক শিক্ষিকা খুন হয়েছে। নিহত গৃহবধূ দিল আফরোজ সিমু (৩৮) বরিশাল উন্মুক্ত বিশ্ববিদ্যালয়ের খন্ডকালীন শিক্ষিকা ছিলেন। তার স্বামী মাহমুদ আল জালাল নগরীর অমৃত লাল দে মহাবিদ্যালয়ের সহকারি অধ্যাপক। পুলিশ আজ শুক্রবার সকালে নিহতের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য শের-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে প্রেরন করেছেন। এ ঘটনায় হত্যা মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

বরিশাল মেট্রোপলিটন পুলিশের উপ-কমিশনার (উত্তর) আবু রায়হান সালেহ নিহতের পরিবারের উদ্বৃতি দিয়ে জানান, দু’মেয়ে রূপাইয়া বিনতে মাহমুদ ও রেজোয়ানা বিনতে মাহমুদ এবং স্বামী মাহমুদ আল জালালের সাথে জানুকিসিংহ রোডের এ.এম ম্যানসনের দ্বিতীয় তলায় বসবাস করতেন দিল আফরোজ সিমু। বৃহস্পতিবার রাত আনুমানিক তিনটার দিকে সংঘবদ্ধ চোরেরা বাসার খাবার রুমের জানালার গ্রীল কেটে ভেতরে প্রবেশ করে। চোরেরা প্রথমে গৃহকর্তা মাহমুদ আল জালালের রুমের দরজা আটকে দেয়। পরে সিমুর রুমের দরজা আটকাতে গেলে বড় মেয়ে দশম শ্রেনীর ছাত্রী রূপাইয়া চোরদের দেখতে পেয়ে ডাক চিৎকার শুরু করে। এসময় মা দিল আফরোজা ছুটে গেলে তাকে উপর্যুপরি কুপিয়ে গুরুতর জখম করে চোরেরা পালিয়ে যায়। তাৎক্ষনিক তাকে (দিল আফরোজ) শেবাচিম হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত বলে ঘোষণা করেন।

উপ-কমিশনার আরো জানান, প্রাথমিকভাবে ধারনা করা হচ্ছে চোর চুরি করতে গিয়ে বাঁধার সম্মুখীন হয়ে এ হত্যাকান্ডের ঘটনা ঘটিয়েছে। তবে বিষয়টি আরো গভীরভাবে তদন্ত করা হচ্ছে। এ ঘটনায় সিআইডির একটি টিম কাজ করছে বলেও তিনি উল্লেখ করেন।

আরও পড়ুন

Back to top button
Translate »