বিনোদন

ইউটিউবে সজল-মিষ্টির ‘প্রেমের সাক্ষাৎকার’

খান বাহাদুরের একমাত্র কন্যা সুইটি। সুইটির জন্য খান বাহাদুরের চিন্তার শেষ নেই। ইইন্টারমিডিয়েট পরীক্ষায় ফেল করেছে সে। এ নিয়ে তিন তিন বার ফেল করেছে, ফেলের হ্যাট্রিক আরকি! সুইটির একেরপর এক এমন খারাপ রেজাল্টের কারণে কেবলমাত্র তার বাবা খান বাহাদুর একা নয় পুরো এলাকার মান সম্মান ডুবতে বসেছে!

এমন দাবি নিয়েই বাহাদুরের সামনে সুইটির রেজাল্ট কার্ড নিয়ে হাজির হয় মিনহাজ। শুধু তাই নয় তার মত(মিনহাজ) ব্রিলিয়ান্ট স্টুডেন্ট থাকতে সুইটি এমন খারাপ রেজাল্ট করে কী করে! এমন কথা লোকমুখে শুনতে হচ্ছে তাকে। তাই মিনহাজ সুইটিকে পড়ানোর দায়িত্ব নিতে চায়।

কিন্তু সুইটি পড়তে চায় না মিনহাজের কাছে। এইদিকে সুইটির খালাতো ভাই ইদ্রিস এসে হাজির হয় খান বাড়িতে। হবু বৌয়ের নতুন মাস্টারের ইন্টারভিউ নিতেই ইদ্রিসের আগমন। এরকম আরো নানা হাস্যকর ঘটনায় এগিয়ে যায় টেলিছবি ‘প্রেমের সাক্ষাৎকার’ এর গল্প।

শেষ পর্যন্ত কি সুইটির মাস্টার হিসেবে নিয়োগ পান মিনহাজ? নাকি অন্য কিছু ঘটে? তা জানতে হলে দেখতে হবে ‘প্রেমের সাক্ষাৎকার’। যা পাওয়া যাচ্ছে চ্যানেল আইয়ের ইউটিউবে।

সেজান নুরের রচনায় টেলিছবির চিত্রনাট্য ও পরিচালনা করেছেন ফয়েজ আহমেদ রেজা। যেখানে মিনহাজ চরিত্রে দেখা যাবে জনপ্রিয় অভিনেতা আব্দুন নুর সজলকে এবং সুইটি চরিত্রে দেখা যাবে মিষ্টি জাহানকে। এছাড়ও অভিনয় করেছেন মাসুম বাশার, সুজাত শিমুল, টুনটুনি সোবাহান প্রমুখ।

মন্তব্য করুন

Back to top button
Translate »