ব্যারিস্টার হলেন মনির হোসেন মুন্সি

গৌরনদী উপজেলার সুন্দরদী গ্রামের কৃতি সন্তান হাজী নূর মোহাম্মদ মুন্সির ছোট ছেলে মনির হোসেন মুন্সি ব্যারিস্টার হওয়ার খবরে ফেইসবুকে তাকে অভিনন্দন বার্তায় ভাসাচ্ছেন সর্বস্তরের মানুষ।

ব্যারিস্টার পর্যায়ে গৌরনদী-আগৈলঝাড়া থানা থেকে তিনি দ্বিতীয়। এর আগে গৌরনদী থেকে ব্যারিস্টার হয়েছেন মোহাম্মাদ ইসলাম রুমান। আমরা গৌরনদী ডটকম পরিরবারের পক্ষ থেকে ব্যারিস্টার হওয়ায় মি. মনির হোসেন মুন্সিকে শুভেচ্ছা ও অভিনন্দন জানাচ্ছি। আপনার জন্য দোয়া ও শুভ কামনা রইলো।

তার এই সাফল্যের জন্য গৌরনদী ডটকম এর কর্ণধার ফাহিম মুরশীদ বলেন, “আমি ব্যক্তিগতভাবে তার এই কৃতিত্বপূর্ণ সাফল্যের জন্য অভিনন্দন জানাচ্ছি এবং আশা রাখছি, তিনি কর্মক্ষেত্রে আরও সাফল্য অর্জন করবেন।”

গৌরনদী-আগৈলঝাড়া তথা গোটা বরিশাল বিভাগের মানুষ আপনার জন্য গর্বিত। আমরা আশা করবো আপনার মেধা ও মূল্যবান সময় দিয়ে বরিশালের মানুষের পাশে দাড়াবেন। মেহনতি, দরিদ্র মানুষেল কল্যানে কাজ করবেন।

উল্লেখ্য, মি. মনির গৌরনদী-আগৈলঝাড়ায় দরিদ্র ছাত্র-ছাত্রীদের বৃত্তি ও পড়াশোনায় সহযোগিতা সহ বিভিন্ন সময় মানুষকে সহযোগিতা করে সাধারণ মানুষের মাঝে প্রিয় পাত্রে পরিণত হয়েছেন।

মন্তব্য করুন