আর্কাইভ

ঝালকাঠির সাবেক কাউন্সিলর আয়শা হাবিব আর নেই

ঝালকাঠি সংবাদদাতা ॥ সাবেক ঝালকাঠি পৌর কাউন্সিলর ও সমকাল সুহৃদ সমাবেশের সাধারন সম্পাদক এসডি রুবেল খানের মাতা আয়শা হাবিব আর নেই। ৫০ বছর বয়সে বুধবার রাতে হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে তিনি ইন্তেকাল করেন (ইন্নালিল্লাহ ওয়া ইন্না ইলাইহি রাজেউন)। তিনি স্বামী, ৩ ছেলে ও ২ মেয়েসহ অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন।  পূর্ব চাঁদকাঠিস্থ নিজ বাস ভবনে মারা তিনি মারা যান। বৃহস্পতিবার  আছরবাদ জানাযা নামাজ শেষে শহরের পৌর কবর-২তে দাফন করা হয়।

তার মৃত্যুতে পরিবারের প্রতি গভীর শোক ও সমবেদনা জানিয়েছেন ঝালকাঠি-২ আসনের এমপি আমির হোসেন আমু, জেলা পরিষদ প্রশাসক ও জেলা আওয়ামীলীগ সভাপতি সরদার মো. শাহ আলম, পৌর মেয়র আফজাল হোসেন রানা, পৌর কাউন্সিলর বৃন্দ, জেলা মুক্তিযোদ্ধা সংসদের কমান্ডার দুলাল সাহা, আদর্শ সমাজ বাস্তবায়ন পরিষদ, চেম্বার অব কমার্স,  ঝালকাঠি সমকাল সুহৃদ সমাবেশের কর্মকর্তা ও সদস্যবৃন্দ, ইমাম সমিতি, জাতীয় সাংবাদিক সংস্থা ঝালকাঠি জেলা শাখা, উদীচি, প্রতীকসহ বিভিন্ন সাংস্কৃতিক সংগঠন।

এদিকে ঝালকাঠি নাগরিক ফোরাম আহবায়ক আহমেদ আবু জাফর এক বিবৃতিতে তার মৃত্যুতে গভীর শোক প্রকাশ করে শোকার্ত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করে বলেন,তার মৃত্যুতে এলাকাবাসি একজন নির্ভিক সমাজকর্মীকে হারাল। দীর্ঘদিন ধরে তিনি সমাজের সাধারণ মানুষের কাছে অত্যন্ত প্রিয়মুখ হিসেবে পরিচিত হয়েছিলেন।

আরও পড়ুন

মন্তব্য করুন

Back to top button
Translate »