আর্কাইভ

রাজাপুর ইউএনও অফিস ঘেরাও শেষে বিক্ষোভ করেছে ইউপি সদস্যরা

ঝালকাঠি সংবাদদাতা ॥ দূর্নীতির অভিযোগ এনে রাজাপুর ইউএনও অফিস ঘেরাও করেছে ইউপি সদস্যরা। বৃহস্পতিবার দুপুরে উপজেলা নির্বাহী কর্মকর্তা ও প্রকল্প বাস্তবায়ন কর্মকর্র্তার বিরুদ্ধে বিভিন্ন প্রকল্পে দুর্নীতি-অনিয়মের প্রতিবাদ জানিয়ে বিক্ষোভ করা হয়।

ইউপি সদস্য তরিকুল ইসলাম তারেক ও আব্দুল রবসহ একাধিক ইউপি সদস্য জানান, ঘুষের দাবি পূরন না করায় পিআইও এবং ইউএনও ৪০ দিনের নন ওয়েজ কর্মসূচির বিল পাস না করে মেম্বরদের সাথে টালবাহনা শুরু করেন। তাছাড়া টিআর ও কাবিখাসহ বিভিন্ন প্রকল্পের কাজে ইউপি মেম্বরা হয়রানির শিকার হয়ে আসছে। বৃহস্পতিবার এ বিষয়ে ইউপি সদস্যরা ইউএনও’র কাছে প্রতিকারের জন্য গেলে পিআইও এবং ইউএনও মেম্বরদের সাথে অসৌজন্যমূলক আচরণ শুরু করে।

ফলে ইউপি সদস্যরা তাৎক্ষনিক প্রতিবাদ হিসেবে ইউএনও অফিস ঘেরাও, উপজেলা চত্ত্বরে বিক্ষোভ ও মানববন্ধ কর্মসূচি পালন করে। বিক্ষোভ কালে তারা পিআইও এবং ইউএনও’র অপসরণ দাবি করা হয়।

পিআইও শামসুল হক পাটোয়ারি ইউপি সদস্যদের অভিযোগ অস্বীকার করে বলেন তাদের অভিযোগের কোন ভিত্তি নাই। ইউএনও মাহবুবা আক্তার অভিযোগ অস্বীকার করে জানান, পিআইও বিভিন্ন দাপ্তরিক বিষয়ে দুর্নীতি এবং মেম্বরদের হয়রানি করছেন বলে অভিযোগ করেছে মেম্বররা। আমি তাদেরকে বিষয়টি খতিয়ে দেখার আশ্বাস দিয়েছি। কিন্তু তারা না শুনে অফিসের নিচে নেমে হৈচৈ শুরু করে।

আরও পড়ুন

Back to top button
Translate »