আর্কাইভ

বরিশালে আওয়ামীলীগ নেতার হত্যাকারীদের ফাঁসির দাবি

নিজস্ব সংবাদদাতা ॥ মাদক বিক্রিতে বাঁধা দেয়ায় আ’লীগ নেতাকে ইটদিয়ে পিটিয়ে থেঁথলে নির্মম ভাবে হত্যাকারী সকল খুনীদের গ্রেফতারপূর্বক ফাঁসির দাবিতে বুধবার সকালে দু’ঘন্টা সড়ক অবরোধ করে বিক্ষোভ প্রদর্শন করেছে এলাকাবাসী। বরিশালের রহমতপুর-মীরগঞ্জ সড়কের বাবুগঞ্জ ডিগ্রী কলেজের সম্মুখে বিক্ষুব্ধরা গাছের গুড়ি ফেলে সড়ক অবরোধ করে মানববন্ধন ও বিক্ষোভ প্রদর্শন করেন।

সকাল ১০টা থেকে দুপুর ১২ টা পর্যন্ত সড়ক অবরোধ করে অনুষ্ঠিত মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশে সমাজ সেবক মাহফুজুর রহমানের সভাপতিত্বে বক্তব্য রাখেন বাবুগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান সুলতান আহম্মেদ, বরিশাল সদর সার্কেলের সহকারী পুলিশ সুপার অশোক কুমার নন্দী, অধ্যক্ষ আ.ক.ম মিজানুর রহমান, ইউপি চেয়ারম্যান হাবিবুর রহমান, নিহতের পুত্র কামরুজ্জামান বাবলু, জামাতা নুরুল ইসলাম প্রমুখ। পরবর্তীতে পুলিশের উর্ধ্বতন কর্মকর্তাদের হস্তক্ষেপে অবরোধ প্রত্যাহার করে নেয়া হয়। মানববন্ধনে বিভিন্ন স্কুল-কলেজের শিক্ষার্থীরাও অংশগ্রহন করেন।

উল্লেখ্য, মাদক বিক্রিতে বাঁধা দেয়ায় গত ১৬ মার্চ বিকেলে উপজেলার রাজগুরু ইউনিয়নের ৮নং ওয়ার্ড আ’লীগের সাবেক সভাপতি শামসুল আলম মৃধাকে (৬৫) ইটদিয়ে পিটিয়ে থেঁথলে নির্মম ভাবে হত্যাকরে মাদক বিক্রেতা পলাশ প্যাদা। এ ঘটনায় ১৭ মার্চ নিহতের স্ত্রী মনোয়ারা বেগম বাদি হয়ে ছয়জনকে আসামি করে বাবুগঞ্জ থানায় হত্যা মামলা দায়ের করেন। পুলিশ এজাহারভূক্ত আসামি পলাশ প্যাদা, মরিয়ম বেগম ও জয়নাল আবেদীনকে গ্রেফতার করেছে।

বরিশালে আওয়ামীলীগ নেতার হত্যাকারীদের ফাঁসির দাবি

আরও পড়ুন

মন্তব্য করুন

Back to top button
Translate »