আর্কাইভ

আগৈলঝাড়ায় ডাক্তারকে মারধর করে অবরুদ্ধ

তপন বসু, আগৈলঝাড়া ॥  ক্লিনিক মালিক কর্তৃক এক নার্সের অসামাজিক কর্মকান্ডের প্রতিবাদ করায় এক চিকিৎসককে মারধর করে অবরুদ্ধ করে রাখার অভিযোগ পাওয়া গেছে। খবর পেয়ে থানা পুলিশ ঘটনাস্থলে পৌঁছে অবরুদ্ধর হাত থেকে ওই চিকিৎসককে উদ্ধার করেছে। এ ঘটনায় আজ শনিবার থানায় লিখিত অভিযোগ দেয়া হয়েছে। ঘটনাটি ঘটেছে বরিশালের আগৈলঝাড়া উপজেলার দুশুমী গ্রামের এনজিও ব্রিজ সোসাইটি কর্তৃক পরিচালিত বিএস মেটারনিটি ক্লিনিকে।

ওই ক্লিনিকের একমাত্র আবাসিক চিকিৎসক ডাঃ কামরুজ্জামান অভিযোগ করেন, এনজিও ও ক্লিনিকের মালিক মিরন শাহ ক্লিনিকের একজন নার্সের (সেবিকার) সাথে দীর্ঘদিন থেকে ক্লিনিকের মধ্যে বসেই অসামাজিক কর্মকান্ডে লিপ্ত হন। এছাড়াও ক্লিনিকে নানা অনিয়ম থাকায় তিনি এর প্রতিবাদ করেন। এতে ক্ষিপ্ত হয়ে শুক্রবার বিকেলে মিরন ও তার লোকজনে তার (ডাঃ কামরুজ্জামান) ওপর হামলা চালিয়ে মারধর করে হাসপাতালের একটি কক্ষে অবরুদ্ধ করে রাখে। তিনি কৌশলে মোবাইল ফোনে ওইদিন রাতে বিষয়টি আগৈলঝাড়া থানা পুলিশকে জানান। থানার এএসআই নুরুল ইসলাম ঘটনাস্থলে পৌঁছে অবরুদ্ধর হাত থেকে তাকে উদ্ধার করেন। এ ঘটনায় তিনি আজ শনিবার সকালে থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন।

অভিযোগ অস্বীকার করে ক্লিনিক মালিক মিরন শাহ প্রথমে এ ঘটনায় সংবাদ প্রকাশ না করার জন্য সাংবাদিকদের অনুরোধ করেন। পরবর্তীতে তিনি (মিরন) আকস্মিক ভাবে ক্ষিপ্ত হয়ে সংবাদ প্রকাশ করা হলে তিনি সাংবাদিকদের বিরুদ্ধে মামলা দায়ের করবেন বলেও হুমকি প্রদর্শন করেন।

আরও পড়ুন

Back to top button
Translate »