আর্কাইভ

পরকীয়া : গৌরনদীতে প্রবাসীর বাড়িতে গ্রামবাসীর হামলা চালিয়ে ভাংচুর ও অগ্নিসংযোগ

স্টাফ রিপোর্টার ॥  পরকীয়া প্রেমে আসক্ত হয়ে প্রেমিকের সাথে প্রবাসীর স্ত্রীর অসামাজিক কর্মকান্ডের সময় এলাকাবাসী হাতেনাতে আটক করে প্রেমিক যুগলকে গণধোলাই দিয়েছে। এসময় ক্ষুব্ধ এলাকাবাসি প্রবাসীর গৃহে হামলা চালিয়ে ব্যাপক ভাংচুর করে অগ্নিসংযোগ করেছে। পুলিশ ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনেন। ঘটনাটি ঘটেছে আজ বৃহস্পতিবার দুপুরে বরিশালের গৌরনদী পৌর এলাকার দক্ষিন বিজয়পুর মহল্লায়।

বিক্ষুব্ধ এলাকাবাসি ও পুলিশ সূত্রে জানা গেছে, পৌরসভার ৭নং ওয়ার্ডের দক্ষিন বিজয়রপুর মহল্লার বাসিন্দা ও সৌদি প্রবাসী টুটুল ভূঁইয়ার স্ত্রী এক সন্তানের জননী কেয়া বেগমের সাথে দীর্ঘদিন থেকে পরকীয়া প্রেমের সম্পর্ক গড়ে ওঠে গৌরনদী বাসষ্টান্ডের ব্যবসায়ী অনু সাহার। প্রায়ই অনু সাহা ওই বাড়িতে যাতায়াত করে আসছিলো। সে সুবাধে তারা প্রায়ই অসামাজিক কর্মকান্ডে লিপ্ত হয়ে পরে। স্থানীয়রা বিভিন্ন সময় অনু সাহাকে ওই বাড়িতে যাতায়াত করতে বাঁধা দেন। স্থানীয়দের বাঁধা উপেক্ষা করে গতকাল বৃহস্পতিবার দুপুর সাড়ে বারোটার দিকে ব্যবসায়ী অনু সাহা ওই বাড়িতে গেলে স্থানীয়রা হাতেনাতে অনুকে আটক করে মারধর করে। এ সময় প্রবাসীর স্ত্রী কেয়া বেগম তাকে রক্ষায় এগিয়ে এলে তাকেও মারধর করা হয়।

একপর্যায়ে বিক্ষুব্ধ এলাকাবাসী প্রবাসী টুটুলের বসত ঘরে হামলা চালিয়ে ভাংচুর করে বাড়ির সীমানা বেড়ার দু’পাশে অগ্নিসংযোগ করে। এতে বাড়ির বেড়া সম্পূর্নভাবে পুরে যায়। খবর পেয়ে থানা পুলিশ ঘটনাস্থলে পৌছে ব্যবসায়ী অনু সাহাকে আটক করে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনেন।

 

 

আরও পড়ুন

মন্তব্য করুন

Back to top button
Translate »