আর্কাইভ

বরিশালের সাবেক এমপির দাফন আজ

স্টাফ রিপোর্টার ॥  বরিশালের বাকেরগঞ্জের সাবেক এমপি ও বিশিষ্ট আওয়ামীলীগ নেতা আলহাজ্ব সৈয়দ মাসুদ রেজার লাশ জানাজা শেষে আজ বৃহস্পতিবার দাফন করা হবে।

জানা গেছে, আজ বৃহস্পতিবার বেলা ১২টায় বাকেরগঞ্জ জেএসইউ হাই স্কুল মাঠে মরহুমের নামাজে জানাজা শেষে তাকে নিয়ামতি ইউনিয়নের মহেশপুর গ্রামের পারিবারিক কবরস্থানে দাফন করা হবে।

বরিশাল জেলার বাকেরগঞ্জের-৬ আসনের সাবেক সংসদ সদস্য ও বরিশাল জেলা আওয়ামীলীগের সদস্য আলহাজ্ব সৈয়দ মাসুদ রেজা (৬০) গত ৩০ এপ্রিল বিকেলে হৃদরোগে আক্রান্ত হয়ে ঢাকার ইউনাইটেড হাসপাতালে ইন্তেকাল করেন (ইন্নালিল্লাহির….রাজিউন)। তিনি স্ত্রী, ১ পুত্র ও ১ কন্য রেখে গেছেন।

এ বর্ষিয়ান রাজনীতিবিদ ছাত্র জীবনে ইংল্যান্ডে পড়াশুনা করে বাংলাদেশে ফিরে এসে ব্যবসায়ী হিসেবে মনোনিবেশ করেন। ১৯৯৩ সনে সর্বপ্রথম তিনি বাংলাদেশ আওয়ামীলীগের রাজনীতিতে যোগদান করেন এবং ১৯৯৬ সনে বিপুল ভোটে সংসদ সদস্য নিবার্চিত হন। পরবর্তীতে ওইসময় সংসদের ৫ সদস্য বিসিষ্ট স্পিকারের মধ্যে সদস্য পদ লাভ করেন। তার বাবা সৈয়দ আফসার উদ্দিন আহম্মেদ পাকিস্তান আমলে পুলিশের এসপি ছিলেন। তিনি মানুষের কল্যানে সারাজীবন কাজ করে গেছেন। তার বাবার নামে প্রতিষ্ঠিত সৈয়দ আফসার আলী ডিগ্রি কলেজ, ইয়াতিম খানা, মাদ্রাসা, হাসপাতালসহ অসংখ্য সেবামুলক প্রতিষ্ঠান রয়েছে।

তার মৃত্যু সংবাদ গোটা বরিশালে শোকের ছায়া নেমে আসে।

আরও পড়ুন

Back to top button
Translate »