আর্কাইভ

আলোচিত ইদ্রিস হত্যা মামলায় তিন আসামি গ্রেফতার

স্টাফ রিপোর্টার ॥  বরিশালের গৌরনদী উপজেলার বড়দুলালী গ্রামের বহুল আলোচিত ইদ্রিস তালুকদার হত্যা মামলায় সন্দেহভাজন ৩ আসামিকে গ্রেপ্তার করেছে গোয়েন্দা পুলিশ (ডিবি)। আজ বৃহস্পতিবার বরিশাল সিনিয়র জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট আদালতে গ্রেপ্তারকৃতদের ৪ দিনের রিমান্ড মঞ্জুর করেছে।

পুলিশ জানায়, ২০১০ সালের ১৯ জুন সকাল ১০টার দিকে উপজেলার বড়দুলালী গ্রামের ইদ্রিস তালুকদার পার্শ্ববর্তী উত্তর বাউরগাতি গ্রামের মিনু বেগমের বাড়িতে দিনমজুরের কাজ করতে যায়। বিকেলে কাজ শেষে গরুর ঘাস কাটতে গিয়ে সে নিখোঁজ হয়। ওই বছরের ২৬ জুন দুপুর ২টার দিকে মিনু বেগমের বাড়ি পশ্চিম পাশে ৩ শত গজ দুরত্বে ফসলি জমির মধ্যে এলাকাবাসী  ইদ্রিস তালুকদারের লাশ দেখতে পায়। খবর পেয়ে গৌরনদী থানা পুলিশ লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য বরিশাল মর্গে পাঠায়। ওই দিনই নিহতর স্ত্রী লিপি বেগম বাদি হয়ে অজ্ঞাতনামা ব্যক্তিদের আসামি করে একটি হত্যা মামলা দায়ের করেন। এ মামলায় সন্দেহ ভাজন আসামি হিসেবে থানা পুলিশ উত্তর বাউরগাতি গ্রামের মিনু বেগম ও পশ্চিম বাউরগাতি গ্রামের জসিম বয়াতিকে গ্রেপ্তার করে। ওই দুইজন দীর্ঘ দিন কারাভোগের  পর জাবিন লাভ করে। দীর্ঘ দিনেও থানা পুলিশ ইদ্রিস হত্যার কোন ক্লু উদঘাটন করতে না পারায় মামলাটি তদন্তের জন্য ডিবি পুলিশের কাছে  হস্তান্তর করা হয়। ইদ্রিস হত্যা মামলায় জাবিন লাভের পর গত বছর সন্দেহভাজন আসামি  মিনু বেগমকে দুর্বৃত্তরা হত্যা করে।

মামলার তদন্তকারী কর্মকর্তা ডিবি পুলিশের এসআই আবদুল লতিফ বলেন, মঙ্গলবার ও বুধবার রাতে গৌরনদী উপজেলার পশ্চিম বাউরগাতি গ্রাম থেকে লিটন মোল¬া (৪২),  জসিম বয়াতী (৩৬), বড়দুলালী গ্রাম থেকে রতন খানকে (৪৩) গ্রেপ্তার করা হয়েছে। গ্রেপ্তারকৃতদের আজ বৃহস্পতিবার বরিশাল জুডিশিয়াল ৪র্থ আমলী আদালতের সিনিয়র ম্যাজিস্ট্রেট মোস্তাফিজুর রহমানের আদালতে সোপর্দ করে ৭ দিনের রিমান্ডের আবেদন  করেন। বিচারক ৪ দিনের রিমান্ড মঞ্জুর করেন।

আরও পড়ুন

মন্তব্য করুন

Back to top button
Translate »