আর্কাইভ

ঝালকাঠির আ’লীগ নেতৃবৃন্দের সাথে গণভবনে প্রধানমন্ত্রীর বৈঠক

আহমেদ আবু জাফর, ঝালকাঠি ॥  সকল বিরোধ ও বিবেধ ভুলে গিয়ে আ’লীগকে জেলার দু’টি সংসদীয় আসন উপহার দিতে নেতা-কর্মীদের প্রতি অনুরোধ জানালেন দলের সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

আজ বৃহস্পতিবার সকাল ১১টায় বঙ্গভবনে ঝালকাঠি জেলা আওয়ামী লীগের তৃনমূল নেতা-কর্মীদের সাথে বৈঠককালে তিনি এ আহবান জানান। এ সময় তিনি ভোটযুদ্ধে জয়লাভ করতে দলের স্বার্থে যা যা করনীয় তা করার জন্য নির্দেশনা দিয়ে ঝালকাঠির উন্নয়নে আরো বেশী কাজ করা হবে।

সরকারের উন্নয়নমূলক কাজ প্রত্যন্ত গ্রামাঞ্চলের জনগনের সামনে তুলে ধরারও আহবান জানান তিনি। বঙ্গভবনে উপস্থিত ঝালকাঠি পৌর মেয়র ও জেলা আ’লীগ সাংগঠনিক সম্পাদক আফজাল হোসেন রানা প্রধানমন্ত্রীর বক্তব্য এ প্রতিনিধিকে জানিয়ে বলেন, নেত্রী জেলার তৃনমূল নেতা-কর্মীদের ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে বলেছেন। কোনরুপ ভেদাবেদ ভুলে দলকে সুসংগঠিত করার আহবান জানান তিনি। বৈঠকে ঝালকাঠি-২ ও ১ আসনের এমপি আলহাজ্জ্ব আমির হোসেন আমু ও বিএইচ হারুন উপস্থিত ছিলেন।

ঝালকাঠি জেলার পক্ষে সাংগঠনিক রিপোর্ট পেশ করেন আওয়ামী লীগের সাধারন সম্পাদক আলহাজ্জ্ব খান সাইফুল্লাহ পনির। কেন্দ্রীয় আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও বরিশাল বিভাগীয় দায়িত্বপ্রাপ্ত মো. বাহাউদ্দিন নাসিমের উপস্থাপনায় অনুষ্ঠিত জেলার সদর, রাজাপুর, কাঠালিয়া ও নলছিটি উপজেলার সভাপতিগন বক্তব্য রাখেন। আড়াই ঘন্টাব্যাপী অনুষ্ঠিত বৈঠকে জেলার তৃনমূল পর্যায়ের ৬’ শ নেতাকর্মী অংশ নেয় বলে দলীয় সূত্র জানায়।

আরও পড়ুন

Back to top button
Translate »