আর্কাইভ

দেশের জনগনকে বোকা বানাতে চায় বিএনপি…হানিফ

স্টাফ রিপোর্টার ॥  আওয়ামীলীগের কেন্দ্রীয় কমিটির যুগ্ম-সম্পাদক মাহবুব-উল-আলম হানিফ বলেছেন, দেশের জনগনকে বোকা বানিয়ে আসন্ন সিটি কর্পোরেশনের নির্বাচনকে সামনে রেখে বিএনপি এখন বলে বেড়াচ্ছেন, তারা সিটি কর্পোরেশনের নির্বাচনে জয় লাভ করলে নাকি তাদের জাতীয় সংসদ নির্বাচনে জয়ের পথ সুগম হবে। দেশের জনগন তাদের মনভোলানো কথায় আর ভোট দেবে না। জনগন চায় উন্নয়ন ও শান্তি। যারা দেশের উন্নয়ন ও আপাময় জনগনের জন্য শান্তি বয়ে আনবে, জনগন ভোটের মাধ্যমে তাদেরকেই বেঁছে নিবেন। দেশের জনগন বিএনপিকে আর রাষ্ট্র ক্ষমতায় দেখতে চায় না।

বরিশাল জেলা ও মহানগর আওয়ামীলীগ কর্তৃক আয়োজিত বুধবার রাত সাড়ে আটটার দিকে নগরীর ক্লাব রোড এলাকার অমৃত লাল দে (বরিশাল ক্লাব) মিলনায়তনে অনুষ্ঠিত কর্মী সভায় প্রধান অতিথির বক্তব্যে মাহবুব-উল-আলম হানিফ আরো বলেন, বরিশাল সিটি কর্পোরেশন এলাকার চলমান উন্নয়নের ধারাকে অব্যাহত রাখতে আবারো মেয়র হিসেবে শওকত হোসেন হিরনকে বিপুল ভোটের ব্যবধানে নির্বাচিত করুন। মেয়র থাকাকালীন সময় হিরন বরিশাল নগরীকে ঢেলে সাজানোর জন্য দিনরাত আপ্রান চেষ্ঠা করেছেন। আরো শত কোটি টাকার প্রকল্প তিনি হাতে নিয়েছেন। যা ভবিষ্যতে নগরবাসী দেখতে পাবেন।

মহানগর আওয়ামীলীগের সভাপতি ও বিসিসি’র মেয়র প্রার্থী আলহাজ শওকত হোসেন হিরনের সভাপতিত্বে অনুষ্ঠিত কর্মী সভায় বিশেষ অতিথি ছিলেন আ’লীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক বাহাউদ্দিন নাসিম, স্বেচ্ছাসেবকলীগের সাধারন সম্পাদক পংকজ দেবনাথ, জেলা আ’লীগের সাধারন সম্পাদক এ্যাডভোকেট তালুকদার মোঃ ইউনুস-এমপি, ত্রাণ ও সমাজ কল্যান সম্পাদিকা ফরিদুন্নাহার লাইলী-এমপি, তথ্য ও গবেষনা সম্পাদক আফজাল হোসেন। বক্তব্য রাখেন মহানগর আ’লীগের সাধারন সম্পাদক এ্যাডভোকেট আফজালুল করিম, সম্মিলিত নাগরিক কমিটির আহ্বায়ক শিক্ষাবিদ প্রফেসর মোঃ হানিফ, সদস্য সচিব ও বীর মুক্তিযোদ্ধা মাহবুব উদ্দিন আহম্মেদ-বীর বিক্রম, এ্যাডভোকেট লস্কর নুরুল হক, এ্যাডভোকেট আনিস উদ্দিন সহিদ, এ্যাডভোকেট জাহাঙ্গীর হোসেন প্রমুখ।

আরও পড়ুন

মন্তব্য করুন

Back to top button
Translate »