আর্কাইভ

গৌরনদীতে জহির উদ্দিন স্বপনের সমর্থকদের উদ্যোগে দোয়া-মিলাদ

স্টাফ রিপোর্টার ॥  বরিশাল-১ (গৌরনদী-আগৈলঝাড়া) নির্বাচনী এলাকার বিএনপি দলীয় সাবেক সংসদ সদস্য, বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির সাবেক তথ্য ও গবেষনা বিষয়ক সম্পাদক এম.জহির উদ্দিন স্বপনের সমর্থনে আজ শুক্রবার গৌরনদীতে আলোচনা সভা ও দোয়া-মিলাদ অনুষ্ঠিত হয়েছে। শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমানের ৩২তম শাহাদাত বার্ষিকী উপলক্ষ্যে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

জানা গেছে, শুক্রবার বাদ জুম্মা উপজেলার কটকস্থল জামে মসজিদ ও আশোকাঠী জামে মসজিদে জহির উদ্দিন স্বপনের উদ্যোগে পৃথক দুটি আলোচনা সভা ও দোয়া-মিলাদ অনুষ্ঠিত হয়। এতে স্বপন সমর্থক উপজেলার সহস্রাধীক বিএনপির নেতা-কর্মীরা অংশগ্রহন করেন। আশোকাঠী জামে মসজিদে স্বপন সমর্থক পৌর বিএনপির সাবেক সাধারন সম্পাদক শরীফ জহির সাজ্জাদ হান্নান, সাবেক পৌর কাউন্সিলর মোঃ ফরিদ মিয়া ও যুবদল নেতা মোঃ হুমায়ুন কবিরের নেতৃত্বে এবং কটকস্থল জামে মসজিদে স্বপন সমর্থক বিএনপি নেতা শরীফ শাহাবুব হাসান ও এ্যাডভোকেট এস.এম মনিরুজ্জামানের নেতৃত্বে পৃথকভাবে আলোচনা সভা ও দোয়া-মিলাদ অনুষ্ঠিত হয়।

শরীফ জহির সাজ্জাদ হান্নান ও শরীফ শাহাবুব হাসানের সভাপতিত্বে অনুষ্ঠিত পৃথক দুটি আলোচনা সভায় বক্তব্য রাখেন বিএনপি নেতা ও বীর মুক্তিযোদ্ধা মুনসুর আহম্মেদ হাওলাদার, এ্যাডভোকেট এস.এম মনিরুজ্জামান, বারেক সরদার, শাহআলম মাঝি, নবারুল সরদার, ইয়াসিন মিয়া, চুন্নু সরদার, মানিক সরদার, জেন্নাত আলী হাওলাদার, মোশারফ সরদার, দুলাল আকন, সরদার লাল মিয়া, যুবদল নেতা মোঃ ফরিদ মিয়া, রাশেদুজ্জামান ঝিলাম, মোঃ হুমায়ুন কবির, শাহাদাত হোসেন, মনির মাষ্টার, সরব আলী, হাবিব মাতুব্বর, লিটন খান, ছাত্রদল নেতা রিপন পাইক, আলী আকবর সরদার, রাসেল ফকির, আরিফ হাওলাদার, রবিউল পাইক, সাব্বির সরদার, তানভির পাইক, রোমান সরদার, সাগর পাইক প্রমুখ।

আরও পড়ুন

Back to top button
Translate »