আর্কাইভ

বরিশালে কামাল সমর্থকদের ওপর পুলিশের গুলি বর্ষণ

বিশেষ প্রতিনিধি ॥  বরিশাল সিটি কর্পোরেশনের বিএনপির সমর্থিত জাতীয়তাবাদী নাগরিক পরিষদের মেয়র পদপ্রার্থী আহসান হাবিব কামালের সমর্থকেরা প্রতিদ্বন্ধী প্রার্থী শওকত হোসেন হিরণের বিরুদ্ধে অপপ্রচারের লিফলেট বিলির সময় পুলিশ ও ছাত্রদল কর্মীদের মধ্যে হামলা পাল্টা হামলা ও গুলিবর্ষণের ঘটনা ঘটেছে। এতে কামাল সমর্থক এক জেলা বিএনপি নেতা গুলিবিদ্ধ হয়েছে। ঘটনাটি ঘটেছে বুধবার রাত নয়টার দিকে নগরীর সদর রোডে।

 
নগরীর কোতয়ালী মডেল থানার ওসি শাখাওয়াত হোসেন জানান, বুধবার রাত নয়টার দিকে মেয়র প্রার্থী আহসান হাবিব কামালের সমর্থক নারীরা নগরীর সদর রোডের এরিনা হোটেলের সম্মুখে প্রতিদ্বন্ধী মেয়র প্রার্থী শওকত হোসেন হিরণের বিরুদ্ধে অপপ্রচারের লিফলেট বিলি করেন। এসময় পুলিশ বিএনপির চার নারীকে আটক করলে উপস্থিত ছাত্রদল নেতারা আটক বিএনপির সমর্থকদের ছিনিয়ে নেয়ার চেষ্ঠা চালিয়ে পুলিশকে লক্ষ্য করে ইট পাটকেল নিক্ষেপ করে। পুলিশ আত্মরক্ষার্থে গুলিবর্ষণ করে। এতে বিএনপি নেতা হারুন-অর রশিদ গুলিবিদ্ধ হন। তাকে শেবাচিম হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এ ঘটনার প্রতিবাদে তাৎক্ষনিক আহসান হাবিব কামালের পক্ষ থেকে হোটেল এরিনায় সাংবাদিক সম্মেলন করে ছাত্রলীগ ও পুলিশ একত্রিত হয়ে এ গুলিবর্ষণ করেছে বলে অভিযোগ করেন মেয়র প্রার্থী কামাল। এ নিয়ে পুরো নগরীজুড়ে উত্তেজনা বিরাজ করছে।

আরও পড়ুন

Back to top button
Translate »