আর্কাইভ

পলাশবাড়ীতে মাদক সম্রাট জাম্বু গ্রেফতার

ছাদেকুল ইসলাম রুবেল, গাইবান্ধা ॥  গাইবান্ধার পলাশবাড়ী থানা পুলিশ অভিযান চালিয়ে কুখ্যাত মাদক স¤্রাট জাম্বু (৩৫),কে গ্রেফতার করেছে। থানা সূত্রে জানা গেছে, গোপন সূত্রে খবর পেয়ে সোমবার রাতে পলাশবাড়ী থানা পুলিশ ইনচার্জ রেজাউল করিমের (পিপিএম) নেতৃত্বে সঙ্গীয় পুলিশ টিম এক অভিযান চালিয়ে পার্শ্ববর্তী সাদুল্যাপুর উপজেলার জানিপুর গ্রামের কুখ্যাত ইয়াবা ও ফেনসিডিল স¤্রাট জাম্বুকে ১০ বোতল ফেনসিডিলসহ স্থানীয় ঢোলভাঙ্গা বাজার হতে গ্রেফতার করে। জিজ্ঞাসাবাদ শেষে আটককৃত জাম্বুকে গাইবান্ধা জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

 

 

বসতবাড়িতে অগ্নিসংযোগ ও সংঘর্ষে আহত-৭

গাইবান্ধার সুন্দরগঞ্জে আজ মঙ্গলবার সকালে দু’পক্ষের সংঘর্ষ ও বসতবাড়িতে অগ্নিসংযোগের ঘটনায় ৭ জন আহত হয়েছে।জানা গেছে, উপজেলার ছাপড়হাটী ইউনিয়নের উত্তর মরুয়াদহ গ্রামের মৃত- ফকর উদ্দিনের পুত্র আবুল হোসেন ও তার ভাই আঃ ওয়াহেদ পার্শ্ববর্তী মৃত-আঃ জব্বারের স্ত্রী মমিনা বেগমকে মুরগি মারার অভিযোগ এনে গতকাল সোমবার মারপিট করে। এরই বিচার চেয়ে মমিনা আজ মঙ্গলবার সকালে সালিশ ডাকে। এতে ক্ষীপ্ত হয়ে আবুল হোসেনের লোকজন মমিনার ভাশুর জয়নাল আবেদীনকে মারপিট করে। এক পর্যায়ে উভয় পক্ষের সংঘর্ষ বাঁধে। এতে জয়নাল (৫৫), মোকলেছুর (৩২), আবু সাঈদ (২০), মোস্তফা (২৮), মমিনা বেগম (৪০), আবুল হোসেন (৪৫), আঃ ওয়াহেদ (৪০) আহত হয়। এসময় মমিনার বসতবাড়িতে অগ্নিসংযোগের ফলে ৫টি ঘর, ঘরে থাকা নগদ টাকা ও আসবাবপত্রসহ সবকিছু পুড়ে ছাই হয়। আহতদের মধ্যে জয়নাল, মোকলেছূর ও আবুল হোসেনকে গুরুতর গাইবান্ধা সদর হাসপাতাল ও অন্যান্যদের উপজেলা স্বাস্থ্য কমপে¬ক্সে ভর্তি করা হয়েছে।

 

গ্রেফতারকৃত ২ আসামী ২ দিনের রিমান্ডে

গাইবান্ধার সুন্দরগঞ্জ উপজেলায় জামায়াত-শিবিরের নৈরাজ্যে নিহত ৪ পুলিশ হত্যা মামলায় গ্রেফতারকৃত ২ আসামীকে ২ দিনের রিমান্ডে নিয়েছে পুলিশ।জানা গেছে, গত ২৮ ফেব্র“য়ারী জামায়াত-শিবিরের নৈরাজ্য ও সহিংস ঘটনায় বামনডাঙ্গায় ৪ পুলিশকে হত্যা করা হয়। ওই হত্যা মামলার গ্রেফতারকৃত আসামী পল্ল¬ী চিকিৎসক ফয়জুর রহমান ও অধ্যাপক আবুল কাশেমকে পুলিশ কোর্টে হাজির করে রিমান্ডের আবেদন করলে বিজ্ঞ আদালত আজ মঙ্গলবার তাদের ২ দিনের রিমান্ড মঞ্জুর করে। জিজ্ঞাসাবাদের জন্য তাদের সুন্দরগঞ্জ থানায় প্রেরণ করা হয়।

আরও পড়ুন

মন্তব্য করুন

Back to top button
Translate »