আর্কাইভ

চারদিন পর অপহৃতা কলেজ ছাত্রীকে উদ্ধার

নাসির উদ্দিন সৈকত ॥  অপহরনের চারদিন পর বরিশালের উজিরপুর উপজেলার হারতা গ্রামের এক কলেজ ছাত্রীকে বৃহস্পতিবার রাতে উদ্ধার করেছে থানা পুলিশ। এ ঘটনায় থানায় মামলা দায়ের করা হয়েছে।

অপহৃতা ও পুলিশ সূত্রে জানা গেছে, ওই গ্রামের সুমন্ত মন্ডলের কলেজ পড়–য়া কন্যা তৃপ্তি মন্ডল (১৭) গত ১৬ জুন বিকেলে তার মামার বাড়ির উদ্দেশ্যে রওয়ানা হয়। পথিমধ্যে রামেরকাঠী নামকস্থানে বসে কৌশলে মটরসাইকেলযোগে তাকে অপহরন করে পাশ্ববর্তী কারফা গ্রামের লক্ষন বল্লভের পুত্র খোকন বল্লভ তার সহযোগী নিমাই বিশ্বাস ও নিমাই মৌয়ালী। তারা কারফা গ্রামের একটি নির্জন মৎস্য ঘেরের ঘরে তৃপ্তিকে আটক রেখে একাধিকবার ধর্ষণের চেষ্টা চালিয়ে ব্যর্থ হয়। পরবর্তীতে বিয়ের নাটক সাজিয়ে তারা তৃপ্তির সাথে খোকন বল্লভের বিয়ের কথা বলে জোরপূর্বক তৃপ্তিকে শাখা ও সিদুঁর পরিয়ে দেয়। এরপরেও বখাটেরা একাধিকবার তৃপ্তিকে গণধর্ষণের চেষ্টা চালিয়ে ব্যর্থ হয়ে তৃপ্তিকে মারধর করে। ঘটনার চারদিন পর বৃহস্পতিবার রাতে স্থানীয় ইউপি সদস্য সুকদেব পাড়–য়া বিষয়টি জানতে পেরে উজিরপুর থানায় খবর দিলে পুলিশ অপহৃতা কলেজ ছাত্রী তৃপ্তি মন্ডলকে উদ্ধার করলেও অপহরনকারীদের গ্রেফতার করতে পারেননি।

উজিরপুর থানার অফিসার ইনচার্জ ওসি আনোয়ার হোসেন ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, এ ঘটনায় ওইদিন রাতেই থানায় মামলা দায়ের করা হয়েছে। আসামিদের গ্রেফতারের জন্য পুলিশের জোর প্রচেষ্ঠা চলছে বলেও তিনি উল্লেখ করেন।

আরও পড়ুন

Back to top button
Translate »