আর্কাইভ

বরিশালে জনতার তোপের মুখে….

বিশেষ প্রতিনিধি ॥  বরিশাল নগরীর সাগরদী বাজারের ব্যবসায়ী আব্দুর রহমানকে আটকের পর জনতার তোপের মুখে ছেড়ে দিয়েছে কোতয়ালী মডেল থানা পুলিশ। ব্যবসায়ী আব্দুর রহমানের ভাই হাবিবুর রহমান জানান, তার ভাইকে শুক্রবার রাতে অহেতুক ভাবে কোতয়ালী মডেল থানার ওসি সাখাওয়াত হোসেন আটক করে।

আজ শনিবার সকালে খবর পেয়ে বাজারের ব্যবসায়ীরা সকাল সাড়ে নয়টার দিকে ব্যবসা প্রতিষ্ঠান বন্ধ করে সড়ক অবরোধসহ বিক্ষোভ কর্মসূচী পালন করে। এসময় ব্যবসায়ীদের সাথে স্থানীয় জনতাও অংশগ্রহন করেন। খবর পেয়ে কোতয়ালী পুলিশ ঘটনাস্থলে পৌঁছে ব্যবসায়ী আব্দুর রহমানকে মুক্তির আশ্বাস দিলে এক ঘন্টা পর অবরোধ তুলে নেয়া হয়। পরবর্তীতে বেলা ১২টার দিকে আব্দুর রহমানকে ছেড়ে দিতে বাধ্য হয় কোতয়ালী মডেল থানা পুলিশ।

এ ব্যাপারে থানার ওসি সাখাওয়াত হোসেন জানান, জামায়াত নেতা সন্দেহে আব্দুর রহমানকে আটক করা হলেও খোঁজ খবর নিয়ে তার প্রমান না পাওয়ায় তাকে ছেড়ে দেয়া হয়েছে। সাগরদী বাজারের একাধিক ব্যবসায়ীরা জানান, থানা পুলিশ প্রায় সময়ই অহেতুক ভাবে তাদের আটকের নামে ভয়ভীতি প্রদর্শন করে আসছে। সম্প্রতি আব্দুর রহমানের ভাই হাবিবুর রহমানকে আটক করে ২৫ হাজার টাকার বিনিময়ে তাকে ছেড়েছে কোতয়ালী মডেল থানা পুলিশ।

আরও পড়ুন

Back to top button
Translate »