আর্কাইভ

বরিশালে জামায়াত-শিবিরের সাত নেতা-কর্মী গ্রেফতার

এনায়েত হোসেন মুন্না ॥  বরিশাল নগরীর বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে জামায়াত ও শিবিরের সাতজন নেতা-কর্মীকে গ্রেফতার করেছে মেট্রোপলিটন পুলিশ। এদেরমধ্যে ৪ জনকে কোতয়ালী মডেল থানা, ২ জনকে বন্দর থানা ও ১ জনকে বিমান বন্দর থানা পুলিশ গ্রেফতার করেছে।

গ্রেফতারকৃতদের বিরুদ্ধে আইন শৃঙ্খলা পরিস্থিতি অবনতি ও নাশকতা সৃষ্টির চেষ্টার অভিযোগ রয়েছে বলে জানিয়েছেন কোতয়ালী মডেল থানার ওসি সাখাওয়াত হোসেন। তিনি জানান, শুক্রবার গভীর রাতে নগরীর বিভিন্নস্থানে অভিযান চালিয়ে জামায়াত ও শিবিরের ৪ জন নেতা-কর্মীকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃতরা হচ্ছে-জাহিদ শেখ, তারিক আজিজুল ইসলাম, জসিমউদ্দিন ও তাইজুল ইসলাম। ভোর রাতে সদর উপজেলার টুঙ্গীবাড়িয়া ইউপির নরকাঠী গ্রাম থেকে মাওলানা আমির আলী সরদার ও জাহাঙ্গীর হোসেন নামে জামায়াতের দু’কর্মীকে গ্রেফতার করা হয়েছে বলে জানিয়েছেন বন্দর থানার ওসি রেজাউল করিম।

বিমান বন্দর থানার ওসি শহীদুল্লাহ জানান, বাবুগঞ্জ উপজেলার মাধবপাশা ইউপি থেকে শুক্রবার রাতে মনির সিকদার নামের এক শিবির নেতাকে গ্রেফতার করা হয়েছে। তার বিরুদ্ধে একটি মামলায় গ্রেফতারি পরোয়ানা রয়েছে। মনির সিকদার মাধবপাশা ইউনিয়নের ছাত্র শিবিরের যুগ্ম সম্পাদক।

আরও পড়ুন

Back to top button
Translate »