আর্কাইভ

বরিশালে দিনমজুরকে পিটিয়ে হত্যা ॥ আহত-৩

নাসির উদ্দিন সৈকত ॥  বরিশালের বাবুগঞ্জ উপজেলার চরফতেপুর গ্রামে আজ শনিবার বিকেলে পাওনা টাকা চাওয়াকে কেন্দ্র করে ইউনুস হাওলাদার (৪৮) নামের এক দিনমজুরকে পিটিয়ে হত্যা করেছে প্রতিপক্ষের লোকজনে। হামলায় আহত হয়েছেন নিহতের স্ত্রী, পুত্রসহ তিনজন।

বাবুগঞ্জ থানার ওসি শাহ আলম জানান, উপজেলার বীরশ্রেষ্ঠ জাহাঙ্গীর নগর (পূর্বের আগরপুর) ইউনিয়নের চরফতেপুর গ্রামের ইউনুস হাওলাদারের পুত্র শফিকুল ইসলাম ও পার্শবর্তী চর উত্তর ভূতেরদিয়া গ্রামের বাসিন্দা ও হুমায়ুন চোকদারের পুত্র সোহাগ চোকদার উভয়ই রাজমিস্ত্রীর কাজ করেন। কয়েক মাস আগে শফিকুল ইসলামের কাছ থেকে বেশ কিছু টাকা ধার নেয় সোহাগ। শনিবার বিকেল তিনটার দিকে সোহাগের কাছে পাওনা টাকা ফেরত চায় শফিকুল। এসময় সোহাগের সাথে তার বাকবিতন্ডা বাঁধে। একপর্যায়ে সোহাগ ও তার সাথে থাকা ৩/৪ জন সহযোগীরা শফিকুলের ওপর হামলা চালায়।

এ সময় ইউনুস হাওলাদার, তার স্ত্রী ছালমা আক্তার লিলি ও প্রতিবেশী শাহিনুর বেগম শফিকুলকে রক্ষায় এগিয়ে আসলে তাদেরকেও পিটিয়ে আহত করা হয়। স্থানীয়রা আহতদের উদ্ধার করে গৌরনদী হাসপাতালে নিয়ে আসলে (সন্ধ্যা ছয়টার দিকে) কর্তব্যরত চিকিৎসক ইউনুস হাওলাদারকে মৃত বলে ঘোষণা করেন। হত্যাকান্ডের সাথে জড়িত সোহাগসহ অন্যান্যদের গ্রেফতারে পুলিশের অভিযান চলছে বলে ওসি উল্লেখ করেন। নিহতের স্ত্রী ছালমা আক্তার লিলি ও পুত্র শফিকুল ইসলাম গৌরনদী হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। খবর পেয়ে জেলা পুলিশ সুপার একেএম এহসান উল্লাহ ওইদিন সন্ধ্যায় ঘটনাস্থল পরিদর্শন করেছেন। এ ঘটনায় থানায় হত্যা মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

আরও পড়ুন

Back to top button
Translate »