৭ জুলাই বিএমএসএফ’র জাতীয় বৈঠক ও আত্মপ্রকাশ

প্রেসবিজ্ঞপ্তি ॥   প্রিয় সাংবাদিক বন্ধুরা, শুভেচ্ছা নেবেন। আশা করি ভাল আছেন। ৭ জুলাই দেখা ও কথা হবে এক মঞ্চে। সাংবাদিকদের মাঝে ব্যাপক প্রচারের জন্য উপরের পেইজটি আপনার কর্মরত পত্রিকা/অনলাইলে প্রচারের জন্য বিশেষ ভাবে অনুরোধ করছি। সেই সাথে প্রকাশিত পত্রিকাটি ৭ জুলাইয়ের সভায় নিয়ে আসার জন্যও অনুরোধ রাখছি। আপনাদের পথচলা আরো সুন্দর ও গতিশীল কামনা করছি। আশা করি আমাদের এই চলার মধ্য দিয়ে জেগে ওঠবে বাংলার সাংবাদিকরা। প্রতিষ্ঠা হবে ন্যায্য অধিকার। আল্লাহ আমাদের সহায় হোক। এটি আগের মত শেয়ার করুন আপনার সাংবাদিকমহলে- বিএমএসএফ’।

সংবাদ বিজ্ঞপ্তি

বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম (বিএমএসএফ) এর জাতীয় বৈঠক ও আত্মপ্রকাশ আগামী ৭ জুলাই অনুষ্ঠিত হবে। মফস্বল সাংবাদিকদের অধিকার সংরক্ষনে প্রতিশ্র“তিবদ্ধ সংগঠনটি ৭ জুলাই রোজ রোববার, বিকাল ৩টায় বিএমএসএফ’র ১১ পুরানা পল্টন, ইব্রাহিম ম্যানশন, ৫মতলা, রুম নং ৫১০/এ ঢাকা কার্যালয়ে অনুষ্ঠিত হবে। উক্ত অনুষ্ঠানে দেশের বিভিন্ন জেলা ও উপজেলায় কর্মরত সাংবাদিকবৃন্দ অংশগ্রহন করার আগ্রহ প্রকাশ করেছেন। অনুষ্ঠানটি সম্পন্নের জন্য মফস্বল সাংবাদিকদের যথাসময়ে অংশগ্রহন, সহযোগিতা ও পরামর্শ একান্তভাবে কামনা করা হয়েছে।

বৈঠকে জাতীয় কমিটি গঠনের সিদ্ধান্ত গ্রহন করা হয়েছে। বিস্তারিত জানতে ০১৭১২৩০৬৫০১ অথবা ০১৭২-২৬১৭০০৭ নাম্বারে  এবং bmsf.bd24@gmail.com ই-মেইলে যোগাযোগ করতে পারবেন। আগামী ৫ জুলাইয়ের মধ্যে সেন্টাল ডেক্সের সাথে যোগাযোগ করে নাম তালিকাভূক্তির জন্য সংগঠনের পক্ষে আহমেদ আবু জাফর এক সংবাদ বিজ্ঞপ্তিতে আহবান জানান।

আন্তরিক ধন্যবাদসহ বিএমএসএফ’র পক্ষে-আহমেদ আবু জাফর