আর্কাইভ

বরিশালে আন্দোলনরত ১৮ শিক্ষার্থী অসুস্থ্য

প্রেমানন্দ ঘরামী, বিশেষ প্রতিনিধি ॥  ৬ দফা দাবী আদায়ের লক্ষ্যে আমরণ অনশনরত বরিশাল নার্সিং কলেজের ১৮ শিক্ষার্থী অসুস্থ্য হয়ে পরেছে। তাদের শেবাচিম হাসপাতালে ভর্তি করা হয়েছে।

জানা গেছে, সোমবার সকাল ১০টা থেকে কলেজ ক্যাম্পাসে প্রায় ৩’শ শিক্ষার্থী এ অনশন কর্মসূচী শুরু করে। আমরণ অনশন চলাকালে ওইদিন রাত ১১টা পর্যন্ত আন্দোলনরত শিক্ষার্থী নিপা বৈরাগী, সুস্মিতা মল্লিক, জান্নাতুল ফেরদৌস, উম্মে সাদিয়া ওহাব, দিপা বিশ্বাস, খাদিজাতুল কোবরা, জান্নাতুল ফেরদৌস-২, জান্নাতুল ফেরদৌস-৩, দিপা সমদ্দার, কল্যানী সরকার, রেশমা আক্তার, সাথী বিশ্বাস, মারজানা ইয়াসমিন, মেমী খানম, সন্ধ্যা বিশ্বাস, সুলতানা রাজিয়া অসুস্থ্য হয়ে পরে।

উল্লেখ্য, ৬ মাস থেকে ১ বছর ইন্টার্নীশীপ চালু, প্রতিমাসে স্টাইপেন্ডের পরিমান ৩ হাজার টাকায় উন্নিত, মাস্টার্স কোর্স চালু, চাকুরীর নিয়োগ বিধি প্রকাশ করা, সেবা অনুষদ গঠন ও নির্ধারিত ইউনিফরমের ওপর প্রোটেক্টিফ এপ্রণ পরিধানের অনুমতির দাবিতে গত ২৩ জুন থেকে বিক্ষোভ কর্মসূচী পালন শেষে সোমবার থেকে দাবী না মানা পর্যন্ত আমরণ অনশন কর্মসূচী পালন করছে শিক্ষার্থীরা। গতকাল মঙ্গলবারও কর্মসূচী অব্যাহত ছিলো।

আরও পড়ুন

Back to top button
Translate »