আর্কাইভ

বোরকা পড়ে হামলা চালিয়ে সরকারী টলঘর ভাংচুর

আহমেদ আবু জাফর, ঝালকাঠি ॥  কাঁঠালিয়ার সেন্টারের হাটে নির্মানাধীন টলঘর একদল মুখোশধারী সন্ত্রাসীরা বুধবার সকাল ৯টার দিকে হামলা চালিয়ে ভেঙ্গে ফেলেছে। স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তরের আওতায় ২২ লাখ টাকা ব্যয়ে একটি টলসেট নির্মানের কাজ চলছিল। মঙ্গলবার ৯ টার দিকে বোরকা পরিহীত ৬ নারী ও ২ জন পুরুষ শাবল, কুড়াল ও হ্যামার দিয়ে টলঘরটি ভেঙ্গে গুড়িয়ে দেয়।

স্থানীয়রা জানিয়েছে, ঠিকাদারী প্রতিষ্ঠান মেসার্স ইসলাম ব্রাদার্স এ প্রকল্পের আওতায় ৩টি টলঘর, ২টি টয়লেট, একটি সিঁড়ি ও ১ টি টিউবওয়েল নির্মানের কাজ করছে। একটি পক্ষ টলঘর নির্মানাধীন জমিতে তাদের অংশ রয়েছে দাবী করে। গ্র“পটি সম্প্রতি ঝালকাঠি আদালতে একটি মামলা দায়ের করলে ৩০জুন স্থীতিবস্থা বজায় রাখাসহ আইনশৃংখলা নিয়ন্ত্রনের নির্দেশ দেন। কাঠালিয়া থানা অফিসার ইনচার্জ তোফাজ্জেল হোসেন সাংবাদিকদের জানান, ভবন ভাংচুর ঘটনার ব্যাপারে থানায় কেউ জানাননি।

তবে স্থানীয়রা দাবী করেছে স্থানীয় চেয়ারম্যান মাহমুদ রিপন সরকারী নিস্কন্টক জমি রেখে বিরোধীয় ব্যক্তি মালিকানা জমিতে টোলঘরটি নির্মানের চেষ্টা করে। কিন্তু জমির মালিকানা দাবীদার পক্ষটি ওই জমিতে টলঘর নির্মান করতে বাঁধা দিয়ে আসছিল। তার পরেও চেয়ারম্যান ওই পক্ষটিকে ঘায়েল করতে টলঘর নির্মানের যাবতীয় ব্যবস্থা করেন।

আরও পড়ুন

মন্তব্য করুন

Back to top button
Translate »