বিনোদন

জীবন নিয়ে হতাশায় নিঃসঙ্গ মোনালিসা

ক্যারিয়ার নিয়ে হতাশার মধ্যে রয়েছেন মডেল-অভিনেত্রী মোনালিসা। বর্তমানে তিনি যুক্তরাষ্ট্রে রয়েছেন। নিঃসঙ্গতার মধ্য দিয়েই তার দিনগুলো কাটছে। অনেকবার তিনি দেশে ফেরার ইচ্ছা পোষণ করেছেন। কিন্তু আইনি প্রক্রিয়ায় ডিভোর্সের বিষয়টি সম্পন্ন হতে বিলম্ব হওয়ায় ফিরতেও পারছেন না।

মোনালিসা মনে করেন, অভিনয়ের বিষয়টি সবসময় চর্চার মধ্যে রাখতে হয়। তা না হলে জড়তা এসে যায়। দীর্ঘদিন ধরে প্রবাসে থাকার কারণে তিনিও অভিনয়ের খুঁটিনাটি বিষয়গুলো ভুলতে বসেছেন। সব মিলিয়ে অভিনয় ক্যারিয়ার নিয়ে তার মধ্যে এক ধরনের হতাশা কাজ করছে। বিয়ের পর মোনালিসা পুরোপুরি সংসারী হতে চেয়েছিলেন। কিন্তু বিয়ের এক বছর পার হতে না হতেই তাদের সংসারে ভাঙন ধরে। এরপর মোনালিসা অভিনয়েই নিয়মিত হওয়ার সিদ্ধান্ত নেন।

কিন্তু দীর্ঘদিন ধরে মিডিয়ায় অনুপস্থিতি তার অভিনয় ক্যারিয়ারের জন্য কাল হয়ে দাঁড়িয়েছে। এদিকে, মোনালিসার নিকট আত্মীয়স্বজনের কাছ থেকে জানা গেছে, তিনি যুক্তরাষ্ট্রে মোটেও ভালো নেই। ‘টাইম টিভি’ নামে একটি মার্কিন-বাংলা টিভিতে কিছু দিন চাকরি করেছিলেন। তবে সেখানেও এখন আর নিয়মিত কাজ করছেন না তিনি। বর্তমানে তার সময়টা একাকিত্বের মধ্য দিয়েই কাটছে। এর আগে ম্যাজিক ডে ১২.১২.১২ তারিখে অনেকটা হুট করেই পারিবারিকভাবে আমেরিকাপ্রবাসী ফাইয়াজ শরীফ ফাসবিরের সঙ্গে বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন করেন মোনালিসা। বিয়ের পর ঢাকায় ফিরে আসেন তিনি। এরপর নিয়মিত হন শুটিংয়ে।

তবে মতানৈক্যসহ নানা কারণে তাদের দাম্পত্য জীবন অসহনীয় হয়ে ওঠে। এরপর সিদ্ধান্ত নেন বিচ্ছেদের। বিষয়টি আইনি প্রক্রিয়ায় নিষ্পত্তি করতেই পুনরায় আমেরিকায় চলে যান তিনি। কথা ছিল খুব শিগগিরই দেশে ফিরে অভিনয়ে নিয়মিত হবেন। তাই দেশের বাইরে থেকেও প্রযোজক-পরিচালকদের সঙ্গে নিয়মিত যোগাযোগ রাখছিলেন মোনালিসা। কিন্তু আজও তার ফেরা হলো না। মাঝে বয়ে গেল প্রায় একটি বছর।

এখন মোনালিসার এ কূল-ও কূল দুই কূলেই সঙ্কটাপন্ন অবস্থায় রয়েছে। প্রায় ১৬ বছর ধরে মোনালিসা মিডিয়ার সঙ্গে ওতপ্রোতভাবে জড়িত রয়েছেন। ক্যারিয়ারের শুরুতেই চমকপ্রদ কিছু বিজ্ঞাপনে মডেল হয়ে দর্শকদের ভূয়সী প্রশংসা অর্জন করেন। পরে ছোটপর্দায় নিয়মিত হন। শুরু থেকেই মোনালিসা বেছে বেছে কাজ করে আসছিলেন। তাই তার কাজগুলো দর্শকদের কাছে বেশ গ্রহণযোগ্যতা অর্জন করে।

সৌজন্যে: যায়যায়দিন


ফেসবুকে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। Gournadi.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে Gournadi.com কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো পোষ্ট...