গৌরনদী সংবাদসংবাদ

প্রধানমন্ত্রীকে নিয়ে কটুক্তি করায় গৌরনদীর এক ইমামকে চাকুরিচ্যুত

প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে নিয়ে প্রকাশ্যে নানাধরনের আপত্তিকর মন্তব্য করায় মাওলানা মোঃ মাকসুদুল্লাহ নামের একটি জামে মসজিদের ইমামকে চাকুরিচ্যুত করেছে মসজিদ পরিচালনা কমিটি।

বর্তমানে চাকুরিচ্যুত ওই ইমাম স্থানীয় জামায়াত-বিএনপি নেতাদের সেল্টারে রাতের আধাঁরে অপরিচিত লোকজনদের নিয়ে গোপন বৈঠক অব্যাহত রাখায় এলাকায় চরম আতংক ও উত্তেজনা বিরাজ করছে।

বিষয়টি তদন্ত করে জরুরি ভিত্তিতে আইনপ্রয়োগকারী সংস্থার উর্ধ্বতন কর্মকর্তাদের কাছে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়ার দাবি করেছেন এলাকাবাসী।

ঘটনাটি জেলার গৌরনদী উপজেলার জঙ্গলপট্টি গ্রামের।

জঙ্গলপট্টি আকনবাড়ি বায়তুল মৌজেআলী নুরানী জামে মসজিদ পরিচালনা কমিটির কোষাধ্যক্ষ মোঃ শাহজাহান আকনসহ একাধিক ব্যক্তিরা অভিযোগ করেন, ওই মসজিদের ইমাম ও প্রভাবশালী জামায়াত নেতা মাওলানা মোঃ মাকসুদুল্লাহ মসজিদের মধ্যে বসে প্রধানমন্ত্রীকে নিয়ে কটুক্তি, সরকার বিরোধী প্রচার প্রচারনা চালানোসহ জামায়াত নেতাদের সংঘঠিত করার জন্য একাধিক বৈঠক পরিচালনা করায় অতিসম্প্রতি তাকে চাকুরিচ্যুত করা হয়।

স্থানীয়রা আরো অভিযোগ করেন, ব্রাহ্মনবাড়িয়া জেলার নবীনগর উপজেলার রসুল্লাবাদ গ্রামের বাসিন্দা মাওলানা মোঃ মাকসুদুল্লাহ বর্তমানে একই গ্রামের বিএনপি নেতা জয়নাল আবেদীন আকনের বাড়িতে অবস্থান নিয়ে জামায়াত-শিবিরের নেতাকর্মীদের নিয়ে দল গোছানোর কাজ করছেন। প্রায় প্রতিদিন গভীর রাতে তার কাছে অপরিচিত লোকজনদের আনা গোনা বৃদ্ধিসহ এলাকার জামায়াত-শিবিরের নেতাকর্মীদের নিয়ে গোপন বৈঠক অব্যাহত রাখায় গ্রামবাসীর মধ্যে আতংক বিরাজ করছে।

এ ব্যাপারে গৌরনদী থানার ওসি আবুল কালাম জানান, এ ঘটনায় এখনও কোন অভিযোগ পাইনি। তার পরেও বিষয়টির খোঁজ খবর নেয়া হচ্ছে বলেও তিনি উল্লেখ করেন।


ফেসবুকে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। Gournadi.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে Gournadi.com কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো পোষ্ট...