জাতীয়

বিএনপি সহাবস্থানে বিশ্বাসী: মির্জা আব্বাস

বিএনপির স্থায়ী কমিটির সদস্য ও ঢাকা মহানগর কমিটির আহ্বায়ক মির্জা আব্বাস বলেছেন, বিএনপি সব ধর্মের সহাবস্থানে বিশ্বাস করে। আমরা একই সময়ে এক সঙ্গে ঈদ ও পূজাও পালন করে আসছি। কিন্তু আমাদের মধ্যে কোনো সাম্প্রদায়িক সমস্যা হয়নি।

তিনি বলেন, তবে কিছু কুচক্রমহল দেশের সুনাম ক্ষুণ্নের অপচেষ্টায় সব সময় চায় ঘোলা পানিতে মাছ শিকার করতে। এ বিষয়ে আমাদের সকলকে সজাগ থাকতে হবে।

হিন্দু সম্প্রদায়ের দুর্গাপূজা উপলক্ষে ঢাকার রাম কৃষ্ণ মিশনের পূজা মণ্ডপ পরিদর্শনে গিয়ে শুক্রবার সন্ধ্যায় তিনি এ সব কথা বলেন।

মির্জা আব্বাস সরকারের মন্ত্রী লতিফ সিদ্দিকীর নাম উল্লেখ না করে বলেন, এরা চায় দেশে হিংসা-হানাহানি সৃষ্টি করতে। কিন্তু দেশের জনগণ তাদের এ সুযোগ দেবে না। জনগণ প্রতিরোধের মাধ্যমে সরকারের এ সব হীন উদ্দেশ্য ব্যর্থ করে দেবে।

বিএনপির এই সিনিয়র নেতা রাম কৃষ্ণ মিশনের বিভিন্ন সেবামূলক কর্মকাণ্ডের প্রশংসা করেন। বিশেষ করে শিক্ষা ও স্বাস্থ্যসেবায় মিশনের বিভিন্ন কার্যক্রমের তিনি প্রশংসা করেন।

এ সময় আরও বক্তব্য রাখেন বিএনপি নেতা ও সাবেক প্রতিমন্ত্রী অ্যাডভোকেট গৌতম চক্রবর্তী, অ্যাডভোকেট নিতাই রায় চৌধুরী, মিশনের ধর্মগুরু শ্রীমৎ স্বামী ধ্রুবেষ আনন্দ মহারাজ। উপস্থিত ছিলেন মহানগর বিএনপি নেতা কাজী আবুল বাশার, তাঁতীদল নেতা জাহাঙ্গীর আলম মিন্টু প্রমুখ।

মির্জা আব্বাস এরপর মতিঝিলের এজিবি কলোনির পূজা মণ্ডপও পরিদর্শন করেন।


ফেসবুকে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। Gournadi.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে Gournadi.com কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো পোষ্ট...