গৌরনদী সংবাদ

যৌতুকের দাবিতে গৃহবধূকে হত্যা, মামলা উত্তোলনে বাদিকে হত্যার হুমকি

খ্রীষ্টসম্প্রদায়ের হান্না জয়ধর তার মেয়ের হত্যাকারীদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে মামলা দায়ের করে এখন বিপাকে পরেছেন।

মামলা উত্তোলনের জন্য আসামিদের অব্যাহত হুমকির মুখে মামলা বাদি অসহায় হান্না জয়ধর পালিয়ে এখন জেলার গৌরনদী উপজেলা সদরের বাবার বাড়িতে আশ্রয় নিয়েছেন।

অভিযোগে জানা গেছে, সরকারি গৌরনদী কলেজের ডিগ্রি প্রথমবর্ষের ছাত্রী ও কোটালীপাড়ার মুশুরিয়া গ্রামের এলিও জয়ধরের কন্যা শিলা জয়ধরকে যৌতুকের দাবিতে তার স্বামী রামশীল গ্রামের হিলটন সমদ্দার ও তার পরিবারের সদস্যরা গত ৩০ এপ্রিল পরিকল্পিত ভাবে হত্যা করে।

এ ঘটনায় মামলা দায়েরের পর পুলিশ বিভুদান ও প্রভুদান সমদ্দার নামের দু’আসামিকে গ্রেফতার করলেও মূল ঘাতক হিলটন ও লিলা সমদ্দারকে গ্রেফতার করতে পারেননি।

অতিসম্প্রতি বিভুদান ও প্রভুদান সমদ্দার জামিনে বেরিয়ে মামলা উত্তোলনের জন্য বাদিকে বিভিন্ন ধরনের ভয়ভীতিসহ অপহরনের পর লাশ গুমের হুমকি প্রদর্শণ করেন।


ফেসবুকে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। Gournadi.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে Gournadi.com কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো পোষ্ট...

Leave a Reply