বরিশাল

বরিশালে বিদ্যুৎস্পৃষ্ঠ ও পানিতে ডুবে ৩ জনের মৃত্যু

বরিশাল নগরীর রুপাতলীতে বিদ্যুৎস্পৃষ্ঠ হয়ে ছবি নামে ২১ বছরের এক তরুনীর মৃত্যুর ঘটনা ঘটেছে। বুধবার সকাল ১০ টার দিকে এ দূর্ঘটনা ঘটে। নিহত ছবি রুপাতলী এলাকার শেরে বাংলা সড়কের বাসিন্দা বাবুল হাওলাদারের মেয়ে।

বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরী বিভাগের চিকিৎসক ডাঃ রিয়াজ উদ্দিন আহম্মেদ পরিবারের স্বজনদের বরাত দিয়ে জানান, ওয়াটার হিটারের মাধ্যমে পানি গরম করতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ঠ হয় ছবি। কিন্তু এ সময় বাড়িতে কেউ ছিলনা।

পরে স্বজনরা এসে তাকে উদ্ধার করে হাসপাতালের জরুরী বিভাগে নিয়ে আসেন।

সকাল সাড়ে ১০ টায় ছবিকে মৃত বলে ঘোষনা দেয়া হয় বলে জানান তিনি।

এদিকে বরিশাল সদর উপজেলার চরকাউয়ায় পানিতে ডুবে ২ শিশুর মৃত্যুর ঘটনা ঘটেছে। নিহতদ্বয়ের নাম রাফি(৩), ও রুপা (৪)। বুধবার সকাল সাড়ে ৯ টায় চরকাউয়ার নয়ানী গ্রামে এ দূর্ঘটনা ঘটে।

বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরী বিভাগের চিকিৎসক ডাঃ মামুনুর রশিদ পরিবারের স্বজনদের বরাত দিয়ে জানান, রাফি(৩), ও রুপা (৫) উভয়ই একে অপরের স্বজন। তারা বাড়ির পাশের মাঠে খেলতে ছিল।

সকাল ৯ টার দিকে তাদের দেখতে না পেয়ে স্বজনরা খুজতে শুরু করলে মাঠের পাশে একটি ডোবা থেকে তাদের উদ্ধার করে শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে আসে।

সকাল সাড়ে ১০ টায় ৩ বছরের শিশু রাফিকে মৃত বলে ঘোষনা করা হয় এবং রুপাকে শিশু বিভাগে ভর্তির জন্য নির্দেশ দেয়া হয়। শিশু বিভাগের চিকিৎসক ডাঃ অসীম কুমার সাহা বেলা ১১ টায় ৪ বছরের অপর শিশু রুপার মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেন।

ভর্তি সূত্রে মৃত রুপার বাবার নাম বজলু হাওলাদার জানা গেলেও এখন পর্যন্ত রাফির স্বজনদের পরিচয় জানা যায়নি বলে জানান ওয়ার্ড মাষ্টার আবুল কালাম।

আরও সংবাদ...

Leave a Reply

Back to top button