বরিশাল

বরিশালে ব্যাটারি চালিত শ্রমিকদের ৪দফা দাবিতে বিক্ষোভ সমাবেশ

প্রয়োজনীয় নীতিমালার মাধ্যমে ব্যাটারিচালিত রিক্সা কে চলাচলের অনুমতি ও লাইন্সেস প্রদান, চালক ও শ্রমিকদের  পুলিশি হয়রানী সহ নানাবিধ নির্যাতন বন্ধকরা বিকল্প কর্ম সংস্থান না করা পর্যন্ত ব্যাটারি চালিত রিক্সা চলাচল বন্ধকরার কার্যক্রম থেকে সরে আসার আহবান সহ ৪ দফা দাবিতে প্রতিবাদ সমাবেশ ও বিক্ষোভ মিছিল করেছে বরিশাল ব্যাটারি চালিত চালক শ্রমিক ও মালিক পক্ষ।

আজ সকাল সাড়ে ১১ টায় বরিশাল নগরীর অশ্বিনী কুমার টাউন হল চত্বরে ব্যাটারিচালিত রিক্সা শ্রমিক মালিক সংগ্রাম কমিটির আহবায়ক শাহজাহান মিস্ত্রীরির সভাপতিত্বে বিক্ষোভ সমাবেশে বক্তব্য রাখেন বরিশাল জেলা কমিউনিষ্ট পার্টির জেলা সভাপতি এ্যাড. এ কে আযাদ, সমাজতান্ত্রিক দল জাসদ নেত্রী মনিষা চক্রবর্তি, শ্রমিক নেতা মোসলেম সিকদার, ছাত্রনেতা অন্তর চক্রবর্তি, ছাত্র ফ্রন্ট নেতা মিঠুন, শ্রমিক নেতা দেলোয়ার হোসেন ও রুস্তুম আলী প্রমুখ।

সমাবেশে শ্রমিক নেতারা বলেন বর্তমান সরকার  ঘরে ঘরে চাকুরি দেবার কথা বলে ক্ষমতায় এসে শ্রমিকদের কে পিশে মারতে চাইছে। অবিলম্বে নিতিমাল গঠনের মাধ্যমে ব্যাটারিচালিত রিক্সাকে চলাচল ও লাইসেন্স প্রদান করে অনুমোদন দেয়ার আহবান জানান।

পরে এক বিক্ষোভ মিছিল নগরীর প্রধান প্রধান সড়ক প্রদক্ষি করে পূনরায় টাউন হলচত্বরে এসে শেষ করে।


ফেসবুকে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। Gournadi.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে Gournadi.com কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো পোষ্ট...

Leave a Reply