গৌরনদী সংবাদ

গৌরনদীতে সালিশ বৈঠকে হামলা ইউপি চেয়ারম্যানসহ আহত-৭

সালিশ বৈঠকের রায় ঘোষণার পর ক্ষিপ্ত হয়ে প্রতিপক্ষ ও সালিশদ্বার ইউপি চেয়ারম্যনের ওপর হামলা চালিয়ে কমপক্ষে ৭জনকে আহত করেছে অপর পক্ষের লোকজনে। ঘটনাটি ঘটেছে শুক্রবার রাতে জেলার গৌরনদী উপজেলার দক্ষিণ চাঁদশী গ্রামে।

জানা গেছে, ওই গ্রামের নুর আলম সরদারের সাথে প্রতিবেশী মোবারেক সরদারের দীর্ঘদিন থেকে জমিজমা নিয়ে বিরোধ চলে আসছিলো। বিরোধ মীমাংসায় শুক্রবার রাত আটটার দিকে স্থানীয় ইউপি চেয়ারম্যান ও উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সভাপতি কৃষ্ণ কান্ত দে, দফাদার শেখ মোঃ এনামুল হক, সমাজসেবক লোকমান আলী সরদার ও সফিকুর রহমান স্বপনের উপস্থিতিতে মোবারেক সরদারের বাড়িতে সালিশ বৈঠক বসে।

ইউপি চেয়ারম্যান জানান, সালিশ বৈঠকে রায় ঘোষণার পর (রাত সাড়ে নয়টার দিকে) ক্ষিপ্ত হয়ে মোবারেক, তার ভাই হাসেম সরদার ও তাদের লোকজনে পরিকল্পিতভাবে প্রতিপক্ষ নুর আলম গংদের ওপর হামলা চালায়।

সূত্রমতে, হামলায় নুর আলম সরদার তার স্ত্রী পারুল বেগম, বাবা মন্নান সরদার আহত হয়। হামলা ফেরাতে গিয়ে আহত হয়েছেন ইউপি চেয়ারম্যান কৃষ্ণ কান্ত দে সহ অন্যান্য সালিশরা। গুরুতর আহত নুর আলম ও তার স্ত্রী পারুল বেগমকে গৌরনদী হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এ ঘটনায় শনিবার বিকেলে থানায় মামলা দায়ের করা হয়।


ফেসবুকে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। Gournadi.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে Gournadi.com কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো পোষ্ট...

1 thought on “গৌরনদীতে সালিশ বৈঠকে হামলা ইউপি চেয়ারম্যানসহ আহত-৭”

Leave a Reply