গৌরনদী সংবাদ

বিএনপি নেতার বাড়িতে আওয়ামী লীগ নেতাকর্মীদের হামলা ভাংচুর

পূর্ব শত্রুতার জেরধরে জেলা উত্তর বিএনপির সহসভাপতি ও জাতীয়তাবাদী আইনজীবী ফোরামের কেন্দ্রীয় নেতা এ্যাডভোকেট গাজী কামরুল ইসলাম সজলের গ্রামের বাড়িতে ঘন্টাব্যাপী হামলা চালিয়ে ব্যাপক ভাংচুর করেছে আওয়ামী লীগ নেতাকর্মীরা। হামলায় বিএনপি নেতার বাবা-মা আহত হয়েছে। রবিবার সকাল সাড়ে ৯টার দিকে এই হামলার ঘটনা ঘটে।

খবর পেয়ে থানা পুলিশ ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনেন। ঘটনাটি ঘটেছে জেলার গৌরনদী উপজেলার উত্তর চাঁদশী গ্রামে।

হামলায় আহত বিএনপি নেতার পিতা গাজী আব্দুল খালেক অভিযোগ করেন, বার্থী ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও সাবেক ইউপি চেয়ারম্যান আব্দুর রাজ্জাক হাওলাদারের সাথে পূর্ব শত্রুতার জেরধরে তাদের সাথে বিরোধ চলে আসছে। ওই বিরোধের জেরধরে রবিবার সকাল সাড়ে ৯টার দিকে আব্দুর রাজ্জাক হাওলাদার ও তার ৪০/৫০ জন সহযোগীরা দেশীয় অস্ত্রে সজ্জিত হয়ে পরিকল্পিত ভাবে ঘন্টাব্যাপী হামলা চালিয়ে বিএনপি নেতার বসত বাড়িসহ ঘরের ভেতরের বিভিন্ন আসবাবপত্র ব্যাপক ভাংচুর করে।

এসময় হামলাকারীদের বাঁধা দিতে গিয়ে আহত হয়েছেন বিএনপি নেতার পিতা গাজী আব্দুল খালেক ও মা সাফিয়া বেগম। খবর পেয়ে থানা পুলিশ সকাল সাড়ে ১০টার দিকে ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনেন। তবে এ ঘটনায় পুলিশ কাউকে গ্রেফতার করতে পারেননি। হামলা, ভাংচুরের ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

এ ব্যাপারে আওয়ামী লীগ নেতা আব্দুর রাজ্জাক হাওলাদারের সাথে যোগাযোগ করা হলে তিনি বলেন, রবিবার সকালে গাজী সজলের বাড়ির পাশ দিয়ে আমি আসার সময় তার (সজলের) পিতা আব্দুল খালেক পূর্ব শত্রুতার জেরধরে প্রথমে আমার ওপর হামলা চালায়। এ খবর মুহুর্তের মধ্যে ছড়িয়ে পরলে গ্রামবাসী সজলের বাড়িতে হামলা চালিয়েছে। হামলার সাথে আমি ও আমার পরিবারের কেউ জড়িত নেই।

গৌরনদী থানার ওসি আবুল কালাম জানান, এ ঘটনায় এখনও কোন লিখিত অভিযোগ পাওয়া যায়নি। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

গৌরনদী উপজেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক ও পৌর মেয়র মোঃ হারিছুর রহমান বলেন, আওয়ামী লীগ নেতা আব্দুর রাজ্জাক হাওলাদারের সাথে ন্যাক্কারজনক ঘটনা ঘটানো হয়েছে। এতে ভয়াবহ পরিস্থিতির সৃষ্টি হয়। বিষয়টি মীমাংসা করার জন্য উদ্যোগ গ্রহন করা হয়েছে বলেও তিনি উল্লেখ করেন।


ফেসবুকে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। Gournadi.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে Gournadi.com কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো পোষ্ট...

Leave a Reply