বরিশাল

বরিশাল নগরীতে ট্রাক চাপায় জেএসসি পরীক্ষার্থী নিহত

বরিশাল নগরীতে ট্রাকের ধাক্কায় নাদিয়া আক্তার (১৪) নামে এক জেএসসি পরীক্ষার্থী নিহত হয়েছে। এ সময় আহত হয়েছেন আরও দুই জন শিক্ষার্থী। বৃহস্পতিবার সকাল ৮টার দিকে বরিশাল নগরীর বৈদ্যপাড়া এলাকায় বরিশাল ঢাকা মহসড়কে এ দুর্ঘটনা ঘটে।

নিহত স্কুলছাত্রী নাদিরা আক্তার বরিশাল নগরীর চৌমাথা এলাকার বাসিন্দা মোস্তফা সিকদারের মেয়ে ও নগরীর হাজেরা খাতুন মাধ্যমিক বিদ্যালয়ের ছাত্রী।

বরিশাল মেট্রোপলিটন পুলিশের উপ-পুলিশ কমিশনার (দক্ষিণ) মো. গোলাম রউফ খান জানান, পরীক্ষার্থী নাদিরা আক্তার সকালে অটোরিক্সাযোগে চৌ-মাথা থেকে কাশিপুর হাই স্কুল অ্যান্ড কলেজ কেন্দ্রে যাচ্ছিলো।

পথে সব্জি বোঝাইকারি একটি ট্রাক বিপরীত দিক থেকে এসে অটোরিক্সাটিকে ধাক্কা দেয়। এতে পরীক্ষার্থী গুরুতর আহত হলে উদ্ধার করে স্থানীয়রা শেবাচিম হাসপাতালে নিয়ে যায়। সেখানে দায়িত্বরত চিকিদসক পরীক্ষা করে তাকে মৃত ঘোষণা করেন। এ ঘটনায় ঘাতক ট্রাকটিকে আটক করেছে পুলিশ । তবে চালক পলাতক রয়েছে।


ফেসবুকে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। Gournadi.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে Gournadi.com কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো পোষ্ট...

Leave a Reply