বরিশাল

যশোর থেকে উজিরপুরের অপহৃতা কলেজ ছাত্রীকে উদ্ধার

উজিরপুর উপজেলার দক্ষিণ ধামুরা গ্রামের অপহৃতা কলেজ ছাত্রীকে চারদিন পর যশোরের দায়তলা গ্রাম থেকে উদ্ধার করেছে পুলিশ।

এ ঘটনার সাথে জড়িত থাকার সন্দেহে পুলিশ চারজনকে গ্রেফতার করেছে। আজ সোমবার দুপুরে গ্রেফতারকৃতদের আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করা হয়।

মামলার তদন্তকারী অফিসার উজিরপুর থানার থানার এস.আই হাবিবুর রহমান এজাহারের বরাত দিয়ে জানান, গত ১১ নবেম্বর সকালে দক্ষিন ধামুড়া গ্রামের আবুল হোসেনের কলেজ পড়ুয়া কন্যাকে অজ্ঞাতনামা অপহরনকারীরা কৌশলে অপহরন করে নিয়ে যায়।

এ ঘটনায় ১৩ নভেম্বর থানায় অজ্ঞাতনামা আসামি করে মামলা দায়ের করার পর পুলিশ অপহৃতার মোবাইল নাম্বার ট্রাকিংয়ের মাধ্যমে ১৬ নবেম্বর দুপুরে যশোর সদরের দায়তলা গ্রামের জনৈক পারুল বেগমের বাড়ি থেকে অপহৃতা কলেজ ছাত্রীকে উদ্ধার ও অপহরনের সাথে জড়িত থাকার চারজনকে গ্রেফতার করেন।

গ্রেফতারকৃতরা হলো-নড়াইলের লোহাগড়ার মোচরা উত্তরপাড় গ্রামের শহীদ মোল্লার পুত্র রিপন মোল্লা, আব্দুল বারেক, কিবরিয়া ও আকিদুল মোল্লা। সোমবার সকালে উদ্ধার হওয়া অপহৃতা ও গ্রেফতারকৃত চারজনকে উজিরপুর থানায় নিয়ে আসা হয়।

ওসি আনোয়ার হোসেন ঘটনার সত্যতা স্বীকার করে জানান, দুপুরে গ্রেফতারকৃতদের আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করা হয়েছে।


ফেসবুকে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। Gournadi.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে Gournadi.com কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো পোষ্ট...

Leave a Reply