বরিশাল

পিনাক-৬ লঞ্চ ডুবি – বরিশাল ও ঝালকাঠির ১১ যাত্রী নির্খোঁজ

মাওয়ায় পদ্মা নদীতে আড়াই শতাধিক যাত্রী নিয়ে ডুবে যাওয়া এম এল পিনাক-৬ লঞ্চে বরিশাল ও ঝালকাঠির ১১ জন যাত্রী নির্খোঁজ রয়েছেন। ১৩৭ যাত্রী নিখোঁজ তালিকার মধ্যে বরিশালের ৬ জন এবং ঝালকাঠির ৫ জন রয়েছেন।

মাওয়াঘাট পুলিশ সাব-কন্ট্রোল রুমের বুধবার রাতে দেওয়া তথ্য মতে নিখোঁজ যাত্রীরা হলেন:

বরিশালের উজিরপুর থানার ডরাকাটা গ্রামের আক্কেল বেপারির ছেলে মিজানুর রহমান (৪০), গৌরনদী উপজেলার ভুরঘাটা গ্রামের শহিদ সর্দারের স্ত্রী ময়না (২০), তার ছেলে আলামিন (৮) ও দুই বছরের তৌফিক নিখোঁজ রয়েছে।

এছাড়া বাকেরগঞ্জ উপজেলার খামিনার বাগ গ্রামের শেখ সফির ছেলে শেখ আলী (৩৫) ও একই উপজেলার সিরাজুল ইসলামের ছেলে জাহিদ নিখোঁজ রয়েছেন।

ঢাকা জেলার দোহার থানার ব্র্যাকের নারিসা শাখার রফিকুল ইসলাম, তার স্ত্রী ফাতেমা বেগম ও তাদের চার বছরের মেয়ে তিনা নিখোঁজ রুয়েছে। তাদের গ্রামের বাড়ি ঝালকাঠি জেলায়।

ঝালকাঠির কাউনিয়া থানার কাঠারিয়া গ্রামের লুৎফর রহমান আকন্দের ছেলে ফরহাদের স্ত্রী রূপালী বেগম (২১), সাত মাসের সন্তান আরজু নিখোঁজ রয়েছে।

এর আগে বুধবার লুৎফর রহমান আকন্দের ছেলে ফরহাদের (২২) লাশ উদ্ধার করে পরিবারের কাছে হস্তান্তর করা হয় বলে কন্ট্রোল রুম সূত্রে জানাগেছে।

এছাড়া বৃহস্পতিবার সকালে মেহেন্দিগঞ্জ তেতুলিয়া নদী থেকে বাকেরগঞ্জ উপজেলার কৃষ্ণকাঠি গ্রামের বাসিন্দা আব্দুল হামিদের ছেলে জাকির হোসেনের লাশ উদ্ধার করে পুলিশ।


ফেসবুকে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। Gournadi.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে Gournadi.com কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো পোষ্ট...