গৌরনদী সংবাদ

শতাধিক যাত্রী নিয়ে মেঘনায় বিকল ‘এমভি মহানগরী’

মেঘনা নদীতে দুই শতাধিক যাত্রী নিয়ে বরিশালের গৌরনদী-ঢাকা রুটের ‘এমভি মহানগরী’ লঞ্চের ইঞ্জিন বিকল হয়ে পড়েছে। বৃহস্পতিবার ভোর সাড়ে ৪ টায় যান্ত্রীক ত্রুটির কারনে লঞ্চটি বিকল হয়ে পড়ে।

লঞ্চটির ব্যবস্থাপক মোঃ সুলতান আহম্মেদ জানান, বুধবার সন্ধ্যায় বরিশালের গৌরনদীর টরকি বন্দর থেকে ঢাকার উদ্দেশ্যে ছেড়ে যায় লঞ্চটি। পথিমথ্যে বৃহস্পতিবার ভোরে মেঘনা নদীতে গিয়ে লঞ্চের পাখার একটি অংশ ভেঙ্গে যায়। এতে লঞ্চটি নদীতে বিকল হয়ে পড়ে। যান্ত্রিক ত্রুটি সমাধানে কাজ শেষ হয়েছে।

এক যাত্রী জানিয়েছেন, দুপুর ১ টায় যান্ত্রীক ত্রুটি ও পাখা মেরামত করে লঞ্চটি পুনরায় ঢাকার উদ্দেশ্যে ছেড়েছে। ঢাকায় পৌছতে অনেক রাত হতে পারে। লঞ্চটিতে ২ শতাধিক যাত্রী আছে বলে তিনি জানান।

ঘটনার সত্যতা স্বীকার করে বরিশাল বন্দর কর্মকর্তা মো. শহীদুল্যাহ জানান, লঞ্চটিতে ২ শতাধিক যাত্রী থাকতে পারে। তবে যাত্রীরা অক্ষত রয়েছেন।


ফেসবুকে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। Gournadi.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে Gournadi.com কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

Tags

আরো পোষ্ট...