বরিশাল

বরিশালে বিএনপির মিছিলে পুলিশের লাঠিচার্জ

নগরীতে বিএনপির বিক্ষোভ মিছিলে আজ শুক্রবার বেলা সাড়ে এগারোটার দিকে লাঠিচার্জ করে ছত্রভঙ্গ করে দিয়েছে পুলিশ। এসময় বিএনপির নেতাকর্মীরা যানবাহন ভাংচুরকালে পুলিশ তিনজনকে গ্রেফতার করেছে।

জানা গেছে, কেন্দ্রীয় কর্মসূচীর অংশহিসেবে শুক্রবার বেলা এগারোটার দিকে জেলা ও মহানগর বিএনপির উদ্যোগে সদর রোডের দলীয় কার্যালয়ে জেলা (দক্ষিন) বিএনপির সভাপতি এবায়েদুল হক চাঁনের সভাপতিত্বে বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়। সমাবেশ শেষে বিক্ষোভ মিছিল বের করলে অশ্বিনী কুমার টাউন হলের সামনে মিছিলে বাঁধা দেয় পুলিশ।

এসময় পুলিশের বাঁধা উপেক্ষা করে নগরীর বিভিন্ন সড়কে ঝঁটিকা বিক্ষোভ মিছিল করে বিএনপির নেতাকর্মীরা। মিছিলে অংশগ্রহনকারী নেতাকর্মীরা হেমায়েত উদ্দিন রোডে একটি মাইক্রোবাস, একটি প্রাইভেটকার এবং একটি অটোরিক্সা ভাংচুরসহ বিভিন্ন যানবাহনে ইটপাটকেল নিক্ষেপ করে। খবর পেয়ে নগরীর কাঠপট্টিতে পুলিশ বিএনপি নেতাকর্মীর উপর লাঠিচার্জ করে যানবাহন ভাংচুরের সময় বিএনপির তিন কর্মীকে আটক করে।

কোতয়ালী থানার ওসি মোঃ সাখাওয়াত হোসেন জানান, মূল মিছিলটি তারা আটকে দিলেও বাহিরে বিচ্ছিন্নভাবে থাকা বিএনপির কিছু নেতাকর্মী দৌঁড়ে যাওয়ার সময় কয়েকটি যানবাহন ভাংচুর করে। এসময় তাদের তিনজনকে পুলিশ আটক করেছে।


ফেসবুকে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। Gournadi.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে Gournadi.com কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো পোষ্ট...

Leave a Reply