গৌরনদী সংবাদ

গৌরনদী প্রেসক্লাবে আহছান সভাপতি, হীরা সম্পাদক নির্বাচিত

বরিশালের ঐতিহ্যবাহী গৌরনদী প্রেসক্লাবের বার্ষিক সাধারন সভা বুধবার সকালে প্রেসক্লাব কার্যালয়ে অনুষ্ঠিত হয়েছে।

সকাল দশটায় প্রথম অধিবেশনে বিদায়ী ভারপ্রাপ্ত সভাপতি এইচ.এম নাসির উদ্দিনের সভাপতিত্বে অনুষ্ঠিত বার্ষিক সাধারন সভায় বার্ষিক আয় ব্যয়ের রিপোর্ট পেশ করেন বিদায়ী সাধারন সম্পাদক মোঃ আহছান উল্লাহ্। বক্তব্য রাখেন সাবেক সভাপতি জহুরুল ইসলাম জহির, মোঃ গিয়াস উদ্দিন মিয়া, মোঃ জামাল উদ্দিন প্রমূখ।

সভা শেষে দ্বিতীয় অধিবেশনে ২০১৫ সালের কার্যকরী কমিটির নির্বাচনে বিনাপ্রতিদ্বন্ধীতায় মোঃ আহছান উল্লাহ্-(মানবকন্ঠ) সভাপতি, খোকন আহম্মেদ হীরা-(জনকন্ঠ) সম্পাদক, বিশ্বজিত সরকার বিপ্লব-(ভোরের ডাক) সহ-সভাপতি, নারগিস সুলতানা-(বঙ্গজননী) সহ-সাধারন সম্পাদক, উত্তম দাস-(জনতা) কোষাধ্যক্ষ, মণীষ চন্দ্র বিশ্বাস-(খবরপত্র) দপ্তর সম্পাদক ও আমিন মোল্লা-(মতবাদ) প্রচার সম্পাদক নির্বাচিত হয়েছেন। নির্বাচন কমিশনারের দায়িত্ব পালন করেন আলহাজ্ব মাওলানা আব্দুল বাতেন নোমান।

অপরদিকে ২০১৫ সালের জন্য নবনির্বাচিত কমিটির নেতৃবৃন্দদের বিভিন্ন রাজনৈতিক, সামাজিক, মুক্তিযোদ্ধা, সাংবাদিক সংগঠন, সাংস্কৃতিক ও সুশীল সমাজের নেতৃবৃন্দরা শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন।


ফেসবুকে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। Gournadi.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে Gournadi.com কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো পোষ্ট...

Leave a Reply