গৌরনদী সংবাদ

বখাটে ঘরজামাই জেল থেকে বেরিয়ে মা-মেয়েকে পিটিয়ে আহত

গৌরনদী উপজেলার সরিফাবাদ গ্রামে যৌন হয়রানির অভিযোগে ভ্রাম্যমাণ আদালতের রায়ে একবছর সাজা ভোগের পর কারাগার থেকে বেরিয়ে পুনরায় কলেজ ও স্কুল পড়ুয়া দু’বোনকে উত্যক্ত অব্যাহত রেখেছে বখাটে আতাউর রহমান। এ ঘটনায় থানায় সাধারণ ডায়েরী করায় ক্ষিপ্ত হয়ে দু’বোন ও তার মাকে মারধর করে গুরুতর আহত করা হয়েছে।

সরিফাবাদ গ্রামের দিনমজুর মফসের আলী কবিরাজ জানান, অভাবী পরিবারের সরলতার সুযোগ নিয়ে তার একাদশ শ্রেণীতে পড়ুয়া কন্যাকে (১৮) দীর্ঘদিন থেকে উত্যক্ত (যৌন হয়রানি) করে আসছিলো প্রতিবেশী বাড়ির ঘরজামাই বখাটে আতাউর রহমান।

এ ঘটনায় থানায় অভিযোগ দায়েরের পর পুলিশ বখাটেকে আটক করে ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেটের আদালতে সোপর্দ করেন। আদালতের বিচারক বখাটেকে এক বছরের সাজা প্রদান করে। ওই রায়ে কারাভোগের পর অতিসম্প্রতি বখাটে আতাউর রহমান মুক্তি পেয়ে এবার আয়েশা ও তার অষ্টম শ্রেণীতে পড়ুয়া কন্যাকে (১৫) যৌন হয়রানি শুরু করে।

এ ঘটনায় তিনি রবিবার একটি থানায় সাধারণ ডায়েরী করায় বখাটে ও তার স্বজনেরা ক্ষিপ্ত হয়ে সোমবার সন্ধ্যায় হামলা চালিয়ে তার দু’কন্যা ও স্ত্রী কহিনুর বেগমকে পিটিয়ে গুরুতর আহত করে।

স্থানীয়রা আহতদের উদ্ধার করে গৌরনদী হাসপাতালে ভর্তি করেন। এ ঘটনায় মঙ্গলবার সকালে থানায় অভিযোগ দায়ের করা হয়েছে।


ফেসবুকে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। Gournadi.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে Gournadi.com কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো পোষ্ট...

Leave a Reply