বরিশাল

র‌্যাব-৮ এর অভিযানে রয়েল বেঙ্গল টাইগারের চামড়া, হাড়, ও মাথা সহ আটক ৩

ম্যানগ্রোভ সুন্দরবন থেকে রয়েল বেঙ্গল টাইগার ফাঁদ পেতে আটকিয়ে ও গুলিকরে হত্যাকরে চামড়া ছাড়িয়ে অধিক মূল্যে দেশের বাহিরে পাচার ও বিক্রি করা চক্রের তিন সদস্যকে আটক করে র‌্যাব-৮।

এসময় আটকৃতদের কাছ থেকে ৯ফিট ৭ইঞ্চি লম্বা এক রয়েল বেঙ্গল টাইগারের চামড়া ২৪টি হাড়, ২৯টি দাত ও একটি মাথা উদ্ধার করা হয়।

বাগেরহাট জেলার মোড়লগঞ্জ থানা মোড়লগঞ্জ নব্বই রশি বাস স্টান্ড থেকে মোঃ দেলোয়ার শেখ (৩৪) পেশা চাকুরী, মোঃ নুরুজ্জমান শেখ (৫২) পেশা মৎস চাষি উভয় পিতা মোঃ ইউসুফ আলী শেখ, সাং উত্তর সোনাতলা স্বরন খোলা, ও মোঃ কবির হাওলাদার পেশা কৃষি কে আটক করে।

মঙ্গলবার রাতে এদেরকে র‌্যাব-৮এর একটি বিশেষ দল গোপন সংবাদের ভিত্তিতে তাদের কে আটক করে।

এর পূর্বে র‌্যাবের উপস্থিতি টের পেয়ে মোঃ এমদাদুল শেখ (৪৫), মোঃ সগির শেখ (৩৮), মোঃ কবির শেখ (৪৪), মোঃ হারুন হাওলাদার (৩৮) পালিয়ে যায়। পালিয়ে যাওয়া আসামীদের গ্রেফতারের লক্ষে র‌্যাবে অভিযান অব্যহত রয়েছে।

আজ সকাল সাড়ে ১০টায় বরিশাল নগরীর রুপাতলী সড়কস্থ্য র‌্যাব-৮ এর সদর দপ্তরে আসামী ও উদ্ধার কৃত মালামাল সহ তাদের উপস্থিতিতে এক প্রেস বিফিং এ এসব তথ্য তুলে ধরেন মেজর আদনান কবির।

এ ব্যাপারে মোড়লগঞ্জ থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।


ফেসবুকে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। Gournadi.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে Gournadi.com কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো পোষ্ট...

Leave a Reply