গৌরনদী সংবাদ

গৌরনদীতে ২ টি বাস ভাঙচুর ও এক ব্যবসায়ীর মৃত্যু

ঢাকা-বরিশাল মহাসড়কের গৌরনদীর কাসেমাবাদ ও মাহিলাড়া এলাকায় শুক্রবার রাতে একটি যাত্রীবাহী বাস ও একটি ট্রাক ভাঙচুর করেছে অবরোধ সমর্থনকারীরা। প্রত্যক্ষদর্শী ও পুলিশ জানায়, রাত সোয়া আটটার দিকে পিকেটাররা বাস ও ট্রাক লক্ষ করে ইট পাটকেল নিক্ষেপ করে। এতে যানবাহন দুটির গ্লাস ভেঙ্গে যায়।

এদিকে গৌরনদী উপজেলার মাহিলাড়া বাজারের ব্যবসায়ী নিরাঞ্জন দাস (৬২) নসিমনের চাপায় গুরুতর আহত হয়। গুরুতর অবস্থায় ঢাকার সিএমএস হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় শুত্রবার গভীর রাতে মারা যান।

প্রত্যক্ষদর্শী ও পুলিশ জানান, গত বুধবার (১৪ জানুয়ারি) সন্ধ্যায় মাহিলাড়া বাজারের ব্যবসায়ী নিরাঞ্জন দাস ঢাকা-বরিশাল মহাসড়ক পারাপারের সময় নছিমন চাপা দেয়। ফলে নিরাঞ্জন গুরুতর অসুস্থ হয়ে পরে। প্রথমে গৌরনদী পরে বরিশাল শেরে-ই-বাংলা মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। অবস্থার অবনতি হলে বৃহস্পতিবার রাতে তাকে ঢাকার সম্মিলিত সামরিক হাসপাতালে ভর্তি করা হলে সেখানে তার মৃত্যুহয়। তার মৃত্যুতে মাহিলাড়া বাজার বনিক সমিতি শোক প্রকাশ করেছেন।


ফেসবুকে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। Gournadi.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে Gournadi.com কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো পোষ্ট...

Leave a Reply