বরিশাল

দূর্ঘটনা এড়াতে বরিশালের সড়কে মার্কিং

বরিশাল সিটি কর্পোরেশনের অধিনে থাকা বিভিন্ন সড়কে দূর্ঘটনা এড়াতে রোড মার্কিং কাজের উদ্ভোধন করা হয়েছে। শুক্রবার সকালে বরিশাল সিটি কর্পোরেশনের মেয়র আহসান হাবিব কামাল সড়কের এ মাকিং কাজের উদ্ভোধন করেন। এসময় বিসিসি’র প্রধান প্রকৌশলী মো : মোতালেব মিঞা, ২৩ নং ওয়ার্ড কাউনিসলর রেজাউল চৌধুরী রেজভী, ১৩ নং ওয়ার্ড কাউন্সিলর মেহেদী হাসান আবিবসহ বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

সড়কের মার্কিং কাজের উদ্ধোধনকালে সিটি মেয়র আহসান হাবিব কামাল বলেন, সড়কে মার্কিং রেখা না থাকার কারনে প্রতিদিই ছোট বড় দূর্ঘটনার মুখোমুখি হতে হতো চালক ও যাত্রীদের। বিষয়টিকে গুরুত্বের সাথে বিবেচনায় নিয়ে এ কাজের উদ্ভোধন করা হয়েছে। এখন থেকে কুয়াশা কিংবা রাতের আধারে দূর্ঘটনা থেকে রক্ষা যাওয়া যাবে বলে জানান তিনি।

বিসিসি’র প্রধান প্রকৌশলী মো : মোতালেব মিঞা জানান, সাড়ে ৫ লাখ টাকা ব্যায়ে নগরীর সদর রোড, কালুশাহ সড়ক, গীর্জা মহল্লা, আলেকান্দাসহ সহ বিভিন্ন গুরুত্বপূর্ন সড়কে মার্কিং করা হবে।

আগামি ১৫ দিনের মধ্যে এ কাজ শেষ হবে বলেও জানান তিনি।


ফেসবুকে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। Gournadi.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে Gournadi.com কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

Tags

আরো পোষ্ট...