বরিশাল

বরিশালের উজিরপুরে ট্রাকের হেলপার পুড়ে ‘অঙ্গার’ (ভিডিও)

বরিশালের উজিরপুরে অবরোধকারীদের আগুনে পুড়ে মারা গেছের এক ট্রাকের হেলপার। রবিবার সকাল সাড়ে সাতটার দিকে উপজেলার সানুহার ও বামরাইলের মাঝামাঝি স্থানে ওই দুর্ঘটনা ঘটে। ধারণা করা হচ্ছে পেট্রোল বোমায় পুড়ে গেছে ট্রাকটি।

উজিরপুর থানার ওসি জানান, ট্রাকের সামনের গ্লাস ভাঙচুর করেছে নাশকতাকারীরা। এছাড়াও আগুনে ট্রাকের এক স্টাফ পুড়ে অঙ্গার হয়ে গেছে।

স্থানীয়দের বরাত দিয়ে তিনি জানান, ঘটনার পরপরই ট্রাক থেকে নামা এক ব্যক্তি নিজেকে ড্র্রাইভার পরিচয় দিয়ে পালিয়ে যায়। তাকে স্থানীয়রা পুলিশের কাছে যেতে বললেও তিনি তা করেননি।

ওসি বলেন, নিহত ব্যক্তি হেলপার বলে মনে করা হচ্ছে। ট্রাকটিতে কোন মালামাল ছিলনা।

নিহত হেলাপারের পরিচয় পাওয়া গেছে। তার নাম সোহাগ (১৮)। সে ফরিদপুরের নগরকান্দার শংকরপাশা গ্রামের বাসিন্দা সাগরের ছেলে।
এদিকে আহত ড্রাইভারেরও খোজ পাওয়া গেছে।

উজিরপুর থানার ওসি মো. নুরুল ইসলাম জানান, ট্রাকের মধ্যে মালিকের মোবাইল নাম্বার পেয়ে তাকে ফোন করা হয়।

ট্রাকের মালিক লতিফ শেখ জানান, আহত ড্রাইভার রিপন শেখ তারই ছেলে। তারাও ফরিদপুরের নগরকান্দার শংকরপাশা গ্রামের বাসিন্দা। তিনি পুলিশকে আরো জানান, দুর্ঘটনার পরপরই রিপন মাইক্রোবাসে ফরিদপুর চলে যায়। তাকে প্রথমে ফরিদপুর হাসপাতালে ভর্তি করা হয়। পরে তাকে ঢাকা নিয়ে যাওয়া হয়েছে।

ছেলের বরাত দিয়ে লতিফ শেখ জানান, ট্রাকটির দিকে একটি বোতল ছুড়ে মারা হয়েছিল। এসময় রিপন নামতে পারলেও হেলাপার সোহাগ ট্রাকের মধ্যেই দদ্ধ হয়ে মারা যায়।


ফেসবুকে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। Gournadi.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে Gournadi.com কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো পোষ্ট...

Leave a Reply