গৌরনদী সংবাদ

আর নেই আলাউদ্দিন শরীফ!

বরিশাল জেলার ঐতিহ্যবাহি গৌরনদী উপজেলার বিশিষ্ট ব্যবসায়ি গৌরনদী উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সাবেক সভাপতি মেজবাহউদ্দিন ফিরোজ ও যুবলীগ নেতা নাজিম উদ্দিন সবুজের বাবা আলাউদ্দিন শরীফ আজ সকাল ৮টার সময় বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৭৮ বছর। মরহুমের বড় ছেলে মেজবাহ উদ্দিন (ফিরোজ) শরীফের পুত্র আদিব শরীফ গৌরনদী ডটকম-কে আজ সকাল ৮টা ১০মিনিটে সংবাদটি নিশ্চিত করেছেন।

মৃত্যুকালে তিনি স্ত্রী, ২ ছেলে ৫ মেয়ে নাতি নাতনি সহ অসংখ্য গুণগ্রাহি রেখে গেছেন। মরহুমের জানাযার নামাজ আজ বাদ আছর গৌরনদীর কেন্দ্রীয় ঈদ গাহ ময়দানে অনুষ্ঠিত হয়ে তার পারিবারিক কবরস্থানে দাফন করা হবে।

বরিশাল-১ আসনের সাংসদ বরিশাল জেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব আবুল হাসানাত আব্দুল্লাহ, বরিশাল-২ আসনের সাংসদ বরিশাল জেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক এ্যাড. তালুকদার মো.ইউনুস, অগ্রনী ব্যাংকের পরিচালক এ্যাড. বলরাম পোদ্দার, উপজেলা চেয়ারম্যান শাহ আলম খান, পৌর মেয়র উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. হারিসুর রহমান হারিস, উপজেলা ভাইস চেয়ারম্যান মো. ফরহাদ মুন্সি, গৌরনদী ডটকম প্রধান সম্পাদক খোকন আহম্মেদ হীরা, গৌরনদী ডটকম সম্পাদক ফাহিম মুরশেদ, উপদেষ্টা সাইদ বিন ভুইয়া, সাংবাদিক জহুরুল ইসলাম জহির, ডেইলি বরিশাল ডটকম সম্পাদক তৌহিদী মাহমুদ তুহিনসহ বিভিন্ন রাজনৈতিক সামাজিক ও ব্যবসায়ীবৃন্দরা মরহুমের রুহের মাগফেরাত কামনা ও পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপণ করেছেন।


ফেসবুকে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। Gournadi.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে Gournadi.com কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো পোষ্ট...

Leave a Reply