কলেজ ছাত্রীকে ধর্ষনের চেষ্টায় জড়িমানাসহ জুতা পেটা ও এলাকা ছাড়ার নির্দেশ

বরিশালের গৌরনদী উপজেলার চাঁদশী ইউনিয়ননের উত্তর চাঁদশী গ্রামের বাসিন্দা ও সরকারি গৌরনদী কলেজের স্নাতক প্রথম বর্ষের ছাত্রীকে ধর্ষনের চেষ্টায় ব্যর্থ হয়ে পিটিয়ে জখমের ঘটনার বিষয়টি গত বুধবার রাতে এক সালিস বৈঠকে মিমাংসা করা হয়।

জানা গেছে, গত সোমবার বিকেলে কলেজ ছাত্রীকে ধর্ষনের চেষ্টা চালায় বখাটে নাঈম গাজী (১৫)। বখাটে নাঈম গাজীর বিরুদ্ধে ধর্ষনের চেষ্টার অভিযোগ প্রমানিত হওয়ায় ও তার স্বীকারাক্তি অনুযায়ী বিচার কাজ সম্পন্ন হয়। সালিস বৈঠকে উপস্থিত স্থানীয় গন্যমান্য ব্যাক্তিদের সিদ্ধান্ত অনুযায়ী বখাটেকে ২০ হাজার টাকা জড়িমানা, একশত জুতা পেটা ও তিন তিনের মধ্যে এলাকা ছাড়ার নিদের্শ দেয়া হয়।

সালিস বৈঠকে অন্যান্যদের মাঝে উপস্থিত ছিলে চাঁদশী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান কৃঞ্চ কান্ত দে, বার্থী ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান আঃ রাজ্জাক হাওলাদার, ইউপি সদস্য মো. মিলন হাওলাদার ও জাদপ কুমার দাস।

চাঁদশী ইউপি চেয়ারম্যান বিচার কার্য্য সম্পন্ন হওয়ার কথা স্বীকার করে বলেন, অসহায় পরিবার বিধায় স্থানীয়ভাবে মিমাংসা করা হয়েছে।

উল্লেখ গত সোমবার  বিকেল প্রাইভেট পড়াতে যাওয়ার সময় একই গ্রামের গ্রামের আনোয়ার গাজীর পুত্র মাদকাসক্ত বখাটে নাঈম গাজী (১৫) তার পথরোধ করে টানা হেচরা করে ধর্ষনের চেষ্টা চালায়।

খবর : বেলাল হোসেন

Leave a Reply