বরিশাল

আগৈলঝাড়ায় ফলবাহী পিকআপে পেট্রোল বোমা নিক্ষেপ, আহত-৩, আটক-১

বরিশালের গৌরনদী ভায়া পয়সারহাট-গোপালগঞ্জ মহাসড়কের আগৈলঝাড়া বাইপাশ রোড়ে রবিবার গভীর রাতে একটি ফলবাহী পিকআপে পেট্রোল বোমা নিক্ষেপ করেছে দুর্বৃত্তরা। এতে ট্রাকের সামনের অংশ ভষ্মিভুত হয়।

আত্মরক্ষা করতে গিয়ে চালক ও সহকারীসহ তিনজন আহত হয়েছে।

এ ঘটনায় পুলিশ উপজেলা ছাত্রদলের কমী আলিমুন রহমানকে আটক করেছে।

আহত ট্রাক চালক হাবিবুর রহমান (২৫) বলেন, শনিবার রাত ৮টার দিকে সাতক্ষিরা থেকে ফল বোঝাই করে পিকআপ (খুলনা মেট্রো ন-১১-০৮৩৩) বরিশালের উদেশ্যে রওনা দেই। পিকআপ নিয়ে গোপালগঞ্জ হয়ে রাত একটার দিকে আগৈলঝাড়ার বাইপাশ রোডের কুয়াতিয়ারপাড় নামক স্থানে ব্রিজের গোড়ায় পোঁছি। এসময় অজ্ঞাত পরিচয়ে দুর্বৃত্তরা সড়কে গাছ ফেলে অবরোধ সৃষ্টি করে গাড়ি লক্ষ্য করে পেট্রোল বোমা নিক্ষেপ করে। এসময় আমি, গাড়ীর মালিক আলতাফ হেসেন, ফলের মালিক মামুন গাড়ি ফেলে দৌড়ে আত্মরক্ষার সময় আহত হয়।

আগৈলঝাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকতা মনিরুল ইসলাম জানান, এ ঘটনায় পুলিশ বাদী হয়ে মামলা দায়ের করেছে।

খবর পেয়ে সোমবার সকালে বরিশাল-১ আসনের সংসদ সদস্য ও সাবেক চিফ হুইপ আলহাজ্ব আবুল হাসানাত আব্দুল্লাহ, বরিশালের জেলা পুলিশ সুপার একেএম এহসান উল্লাহ, আগৈলঝাড়া উপজেলা চেয়ারম্যান মর্তুজা খান, নির্বাহী কর্মকর্তা দেবী চন্দ ঘটনাস্থল পরিদর্শন করেছেন।


ফেসবুকে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। Gournadi.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে Gournadi.com কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো পোষ্ট...

Leave a Reply