গৌরনদী সংবাদ

তাঁরাকুপিতে আটরশির বাস নিয়ন্ত্রণ হারিয়ে নারী শিশুসহ আহত ২০

ঢাকা-বরিশাল হাইওয়েতে গৌরনদীর তাঁরাকুপি নামক স্থানে শুক্রবার দুপরে  বিশ্বজাকের মঞ্জিলের (আটরশি) ওরশের বাস নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সাথে ধাক্কা খায়। গাড়িটির সম্মুখভাগ দুমড়ে মুচরে যায়। ফলে নারী, শিশুসহ অন্তত ২০ জন আহত হয়েছে।

গুরুতর আহতদের বরিশাল শেরে-ই-বাংলা মেডিক্যাল কলেজ হাসপাতাল ও গৌরনদী উপজেলা হাসপাতালে ভর্তি করা হয়েছে।

গৌরনদী হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মাহাবুবুর রহমান চৌধুরী জানান, শুক্রবার সকাল সাড়ে ১১টার দিকে বরিশাল শহরের পলাশপুর এলাকা থেকে ৬০ জন যাত্রী নিয়ে বিএমএফ পরিবহনসহ (ঢাকা মেট্রো-ব-০২-০৩১৫) অন্যান্য বাস ফরিদপুরের সদরপুর থানার আটরশি বিশ্ব জাঁকের মঞ্জিলে বাৎসরিক ওরশে যোগ দেয়ার জন্য রওনা দেয়। দুপুর সাড়ে ১২টার দিকে ঢাকা-বরিশাল মহাসড়কের গৌরনদীর তাঁরাকুপি নামক স্থানে পৌঁছলে বিপরীত দিক থেকে অপর একটি যাত্রীবাহী বাসকে সাইড দেয়ার সময় নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সাথে সজোরে ধাক্কা খায়। ফলে গাড়িটির সম্মুখভাগ দুমড়ে মুচরে যায়।

খবর পেয়ে গৌরনদী ফায়ার সার্ভিসের কর্মীরা স্থানীয়দের সহায়তায় আহতদের উদ্ধার করে হাসপাতালে ভর্তি করেন।

গুরুতর আহত মোসলেম উদ্দিন, আনোয়ার হোসেন বয়াতি, আফতাব মিস্ত্রী, মহব্বত আলী, মন্টু খলিফা, রাহিমা বেগম, জুলেকা ইয়াসমিনকে বরিশাল শেরে-ই-বাংলা মেডিক্যাল কলেজ হাসপাতাল ও গৌরনদী উপজেলা হাসপাতালে ভর্তি করা হয়েছে।


ফেসবুকে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। Gournadi.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে Gournadi.com কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো পোষ্ট...

Leave a Reply