গৌরনদী সংবাদ

টরকী বন্দরে ভয়াবহ অগ্নিকান্ডে ১৫ কোটি টাকার ক্ষয়ক্ষতি, আহত ২০

দক্ষিণাঞ্চলের ঐহিত্যবাহী বৃহত্তর ব্যবসায়ী বন্দর গৌরনদী উপজেলার টরকী বন্দরের রায়পট্টিতে আজ ভোর রাতে ভয়াবহ অগ্নিকান্ডের ঘটনা ঘটে। আগুনে ১১ টি ব্যবসায়ী প্রতিষ্ঠান ও ৮টি বাসা সম্পূর্ন পুড়ে যায়। যার ক্ষতির পরিমান ১৫ কোটি টাকা। আগুন নিভাতে গিয়ে অন্তত ২০ জন আহত হয়েছে।

গৌরনদী ফায়ার সার্ভিসের ষ্টেশন অফিসার আব্দুল করিম জানান, ভোর তিনটার দিকে বন্দরের রায়পুট্টির রশিদ মেকারের দোকানে বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকে আগুনের সুত্রপাত ঘটে। মুহুর্তের মধ্যে আগুনের লেলিহান চারদিকে ছড়িয়ে পড়ে।

খবর পেয়ে গৌরনদী, উজিরপুর ও মাদারীপুর ফায়ার সার্ফিসের কর্মীরা স্থানীয়দের সহায়তায় দুই ঘন্টা পর আগুন নিয়ন্ত্রেণে আনেন।

আগুনে মেরিকো বাংলাদেশ ও জিএসকের স্থানীয় পরিবেশক তরিকুল ইসলাম দিপু মাঝি, কাজী আল আমীনের অফিস ও গোডাউন, বসুন্ধরা পেপারের পরিবেশক আ. রবের দুটি গোডাউন, নিখিল রায়ের দুটি সোয়াবিন তৈলের গোডাউন, হাসানাত খানের মুদি গোডাউন, মন্টু সরদারের তিনটি গোডাউন ও চারটি বাসা, লাকী মাঝির গোডাউন এছাড়াও রিপন সরকার, নান্নু ভূইয়া, অলিল রাঢীর ও ফরহাদ ঘরামীর বাসা ভস্মিভূত হয়।

যার ক্ষতির পরিমান প্রায় ১৫ কোটি টাকা।

আগুন নিভাতে গিয়ে হেলাল মিস্ত্রী, তাইফুর রহমান বেপারী, স্বপন কুমার, হারুন বয়াতি, জামিল মাহামুদ, নারায়ন পোদ্দার, শেখর দত্ত বনিকসহ অন্তত ২০ জন আহত হয়।

আহতদের মধ্যে দুই জনকে গৌরনদী উপজেলা হাসপাতালে ভর্তি করা হয়েছে।


ফেসবুকে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। Gournadi.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে Gournadi.com কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো পোষ্ট...

Leave a Reply