গৌরনদী সংবাদ

র‌্যাব-৮ কর্তৃক ২৫০ বোতল ফেন্সিডিল ও ৩ লক্ষ জাল টাকাসহ ০৩ জন আসামী গ্রেফতার

বর্তমানে মাদক ব্যবসায়ীরা বিভিন্ন পদ্ধতি খাটিয়ে বরিশাল জেলার বিভিন্ন থানা এলাকায় প্রশাসনকে আড়াল করে মাদক ব্যবসা চালিয়ে যাচ্ছে এবং পাশাপাশি জাল টাকার ব্যবসা করছে। এমন তথ্যের ভিত্তিতে র‌্যাব গোয়েন্দা তৎপরতা এবং অভিনব পদ্ধতিতে অপারেশন চালিয়ে আসছে। এরই ধারাবাহিকতায় র‌্যাব-৮, বরিশাল ক্যাম্পের একটি বিশেষ আভিযানিক দল বরিশাল জেলার গৌরনদী থানা এলাকায় টহল ডিউটি করাকালীন ৩১/০৩/১৫ তারিখ ২১.০৫ ঘটিকায় গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে যে, বরিশাল জেলার গৌরনদী থানাধীন টরকী বাসষ্ট্যান্ডের উত্তর পাশে বরিশাল-ঢাকা মহাসড়কের চটিরহাট মতলেব ঘরামীর চায়ের দোকানের পূর্ব পাশে আব্দুল পেদার পরিত্যক্ত দোকান ঘরের মধ্যে ফেন্সিডিল ক্রয়/বিক্রয় হচ্ছে।

প্রাপ্ত তথ্যের ভিত্তিতে র‌্যাবের টহল দলটি ২১.২০ ঘটিকায় কৌশলগতভাবে ঘটনাস্থলে উপস্থিত হলে র‌্যাবের উপস্থিতি টের পেয়ে দৌড়ে পালানোর চেষ্টাকালে দোকান ঘরের মধ্যে হতে ০৩ জন ব্যক্তিকে আটক করে।

জিজ্ঞাসাবাদে তাদের নাম (১) মোঃ আবুবক্কর মুন্সি(২৮), পিতা মোঃ বেলায়েত মুন্সি, সাং কমলাপুর, থানা-গৌরনদী, জেলা-বরিশাল (২) মোঃ শহর আলী মোল্লা(২৫), পিতা মোঃ হাসানাত মোল্লা, সাং-ঢাকিকান্দি, থানা-কালকিনি, জেলা-মাদারীপুর (৩) মোঃ রবিউল ভুরা(২০), পিতা মোঃ জব্বার ভুরা, সাং ইছাগুরা, থানা-কালকিনি, জেলা-মাদারীপুর বলে জানায়।

উপস্থিত সাক্ষীদের উপস্থিতিতে ধৃত আসামীদের দেহ তল্লাশী করে ১ নং আসামীর আসামী মোঃ আবুবক্কর এর পরিহিত প্যান্টের মোবাইল পকেট হতে তিনটি বান্ডিলে ১০০০ টাকার নোট ১০০টি করিয়া মোট ৩০০ টি ১০০০ টাকার জালনোট উদ্ধার করে। পরবর্তীতে ধৃত আসামী আবু বক্করকে ব্যাপক জিজ্ঞাসাবাদের পর তার স্বীকারোক্তি ও দেখানো মতে পরিত্যক্ত দোকান ঘরের পাশে খড়ের স্তুপের নিকট হতে একটি সাদা প্লাষ্টিকের বস্তার মধ্যে রক্ষিত ২৫০ বোতল ফেন্সিডিল উদ্ধার করা হয়।

ধৃত আসামীরা স্বীকার করে যে, তারা দেশের বিভিন্ন এলাকা হতে ফেন্সিডিল ও জাল টাকা সংগ্রহ করে বরিশাল জেলার গৌরনদী থানাসহ অন্যান্য থানা এলাকায় ফেন্সিডিল পাইকারী ও খুচরা মূল্যে বিক্রয় করে এবং পাশাপাশি জাল টাকার ব্যবসা করে আসছে।

র‌্যাবের এ ধরণের অভিযান ভবিষ্যতেও অব্যাহত থাকবে।

এছাড়া উক্ত ঘটনার ব্যাপারে যথাযথ আইনানুগ ব্যবস্থা প্রক্রিয়াধীন।

খবর : র‌্যাব-৮ এর প্রেসবিজ্ঞপ্তি

আরও সংবাদ...

Leave a Reply

Back to top button